Home> দেশ
Advertisement

TDP Councillor: নিজের গালেই চপ্পলের বাড়ি, ভাইরাল অটোচালক কাউন্সিলরের ভিডিয়ো

ভোটেরদের প্রতিশ্রুতি রাখতে না পারার অপরাধে নিজেকে নিজেই শাস্তি দিল এক কাউন্সিলর।কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পরেও প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হন তিনি। তাই অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলার এক কাউন্সিলর নিজকেই চপ্পলের বাড়ি মেরেছেন।

TDP Councillor: নিজের গালেই চপ্পলের বাড়ি, ভাইরাল অটোচালক কাউন্সিলরের ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ফাঁকা প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের বিশ্বাস জেতার চেষ্টা তো আজকের নয়। তবে খুব কম ক্ষেত্রেই সে প্রতিশ্রুতি রাখতে পারেন রাজনৈতিক নেতারা। আর তা রাখতে না পারলেও ব্যর্থতা স্বীকার! নৈব নৈব চ। তবে ভোটেরদের প্রতিশ্রুতি রাখতে না পারার অপরাধে নিজেকে নিজেই শাস্তি দিল এক কাউন্সিলর।কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পরেও প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হন তিনি। তাই অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলার এক কাউন্সিলর নিজকেই চপ্পলের বাড়ি মেরেছেন।

আরও পড়ুন, Manipur violence case: রাজ্য-কেন্দ্রের বিরুদ্ধে পিটিশন জারি দুই নিগৃহীতার, মণিপুর হিংসার ভিডিয়ো পৌঁছল সুপ্রিম কোর্টে

নিজের রাজনৈতিক প্রতিশ্রুতি পূরণ করতে পারেননি বলে স্বীকার করলেন অন্ধ্রপ্রদেশের এক নির্দল কাউন্সিলর। শুধু তাই নয়, নিজের 'ব্যর্থতার' কারণে নিজের গালেই নিজের চপ্পল দিয়ে মারলেন তিনি। ৪০ বছর বয়সি সেই কাউন্সিলরের নাম মুলাপার্থী রামারাজু। তেলেগু দেশম পার্টি (টিডিপি) সমর্থিত কাউন্সিলর তিনি। কাউন্সিল বৈঠক চলাকালীনই নিজের ক্ষোভ উগরে দেন নরসিপতনম পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। সঙ্গে সঙ্গে ভাইরাল এই ঘটনার ভিডিয়ো।

সংবাদ সংস্থা পিটিআইকে রামরাজু বলেন, আমি ৩১ মাস ধরে কাউন্সিলর। কিন্তু আমার ওয়ার্ডের নিকাশি, বিদ্যুৎ, স্যানিটেশন, রাস্তা এবং অন্যান্য সমস্যার সমাধান করতে ব্যর্থ হয়েছি। পুর আধিকারিকদের অজ্ঞতা নিয়ে হতাশা প্রকাশ করে রামরাজু আরও বলেন, প্রতিশ্রুতি রক্ষা করতে না পারলে পুর-সভায় মারা যাওয়াই ভাল। কারণ তাঁর ভোটাররা এই কাজগুলি করার দাবি জানাচ্ছে বারবার। 

তেলুগু দেশম পার্টি (টিডিপি) তাদের ট্যুইটার হ্যান্ডলে যে ভিডিয়োটি শেয়ার করেছে, তাতে দেখা যাচ্ছে, রামরাজু কাঁদছেন এবং চপ্পল দিয়ে নিজেকেই মারছেন তিনি। ঘটনাচক্রে, স্থানীয় ভোটে টিডিপি-র সমর্থিত প্রার্থী ছিল রামরাজু। তাদের কাউন্সিলরের হতাশার কথা উল্লেখ করে টিডিপি লিখেছে, মুলাপর্থী রামরাজু লিঙ্গাপুরম গ্রামের আদিবাসী প্রতিনিধি। যিনি তেলুগু দেশম পার্টির হয়ে জিতেছেন। ৩০ মাস ধরে গ্রামে একটিও নল লাগাতে পারেননি তিনি।

আরও পড়ুন, Sharad Pawar | Narendra Modi: তুঙ্গে বিরোধী হাওয়া, এর মাঝেই তিলক পুরষ্কার অনুষ্ঠানে এক মঞ্চে মোদী-পাওয়ার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More