Home> দেশ
Advertisement

অনন্তনাগে রাতভর অভিযান, গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি

রাজ্যে নতুন সমস্যা, জঙ্গিরা এবার টার্গেট করছে সাধারণ মানুষকে। গত সপ্তাহে ৩ জন তরুণকে অপহরণ করে জঙ্গিরা। এদের মধ্যে ২ জনকে খুন করে তারা

অনন্তনাগে রাতভর অভিযান, গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি

নিজস্ব প্রতিবেদন: গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি। শুক্রবার কাশ্মীরের অনন্তনাগ জেলায় টানা অভিযানে ওইসব জঙ্গিদের খতম করে সেনা। শেষ খবর পাওয়া পর্যন্ত তল্লাসি অভিযান এখনও চলছে।

আরও পড়ুন-অসমে হিন্দিভাষীদের উপর আক্রমণ, জঙ্গিদের গ্রেনেড হামলায় মৃত ২

শুক্রবার সকালে অনন্তনাগের সেকিপোরার বিজবেহারায় তল্লাসি অভিযান চালায় রাষ্ট্রীয় রাইফেলস ও রাজ্য পুলিস। তাতেই দুপক্ষের মধ্যে গুলির লড়াই শুরু হয়ে যায়। প্রতিরক্ষা দফতরের মুখপাত্র রাজেশ কালিয়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘অপারেশন এখনও চলছে। এখনও পর্যন্ত ৬ জঙ্গি নিহত হয়েছে। নিহত জঙ্গিদের কাছ থেকে প্রচুর পরিমাণে গুলি ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।‘

বৃহস্পতিবারই কুলগামে সেনা ক্যাম্পে হামলা চালায় জঙ্গিরা। গোলাগুলির মধ্যে পড়ে এক সাধারণ নাগরিক আহত হন। গত ১৮ নভেম্বরেও সোপিয়ানে জঙ্গি বিরোধী অভিযানে নেমে ২ জনকে খতম করে সেনা। বিশেষ সূত্রে খবর পেয়ে সোপিয়ানের জাইনাপোরার রেবানে তল্লাসি অভিযান চালায় সেনা ও রাজ্য পুলিস। তাতেই নিহত হয় ২ জঙ্গি।

আরও পড়ুন-ফের ভূমিকম্প, কেঁপে উঠল ফিজি!

এদিকে, রাজ্যে নতুন সমস্যা, জঙ্গিরা এবার টার্গেট করছে সাধারণ মানুষকে। গত সপ্তাহে ৩ জন তরুণকে অপহরণ করে জঙ্গিরা। এদের মধ্যে ২ জনকে খুন করে তারা। ওইসব তরুণের হত্যার একটি ভিডিও প্রকাশ করে হিজবুল মুজাহিদিন বলে, পুলিসের চর হওয়ার জন্যই তাদের খুন করা হয়েছে। ক্যামেরায় ধরা পড়ে তাদের একাধিকবার গুলি করার দৃশ্য।

Read More