Home> দেশ
Advertisement

বিজেপিতে যোগ দিয়ে কেজরিওয়ালের বিরুদ্ধে লড়বেন জয়াপ্রদা!

দীর্ঘদিনের বন্ধু অমর সিংয়ের সঙ্গ ছেড়ে এবার নতুন দলে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী জয়াপ্রদা। অজিত সিংয়ের রাষ্ট্রীয় লোকদল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন জয়াপ্রদা। দিল্লি বিধানসভা নির্বাচনে বিজেপি-র হয়ে প্রচার করতেও তাঁকে দেখা যাবে। সূত্রের খবর, জয়াপ্রদা নিজে দিল্লি বিধানসবা নির্বাচনে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে লড়তে চাইছেন। যদিও বিজেপি তাঁকে প্রার্থী করবে কি না সে ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেয়নি। এদিকে, বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন আইপিএস অফিসার কিরন বেদি।

বিজেপিতে যোগ দিয়ে কেজরিওয়ালের বিরুদ্ধে লড়বেন জয়াপ্রদা!

ওয়েব ডেস্ক:  অজিত সিংয়ের রাষ্ট্রীয় লোকদল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী জয়াপ্রদা। দিল্লি বিধানসভা নির্বাচনে বিজেপি-র হয়ে প্রচার করতেও তাঁকে দেখা যাবে। সূত্রের খবর, জয়াপ্রদা নিজে দিল্লি বিধানসবা নির্বাচনে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে লড়তে চাইছেন। যদিও বিজেপি তাঁকে প্রার্থী করবে কি না সে ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেয়নি। এদিকে, বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন আইপিএস অফিসার কিরন বেদি।

১৯৯৪ সালে এনটি রামা রাওয়ের টিডিপি দলে যোগ দেওয়ার দু বছর পর জয়াপ্রদা যোগ দেন সমাজবাদী পার্টিতে। রাজ্যসভার সাংসদও নির্বাচিত হন। ২০০৪ সালে রামপুর লোকসভা কেন্দ্র থেকে বড় ব্যবধান জিতে সমাজবাদি পার্টির সাংসদ হন। ২০০৯ সালে নগ্ন ছবি বিতর্কের পর অমর সিংয়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়। ২০১০ সালে সমাজবাদি পার্টি থেকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কার করা হয় তাঁকে। গত বছর লোকসভা নির্বাচনে  অজিত সিংয়ের আরএলডি পার্টি যোগ দিয়ে বিজনোর লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান।

গত বছর লোকসভা নির্বাচনের আগে শোনা যাচ্ছিল তিনি কংগ্রেসে যোগ দিতে পারেন। তার বদলে জয়া যোগ দেন আরএলডি পার্টিতে।

 

Read More