Home> দেশ
Advertisement

অরুণ জেটলির কাছে লিখিত ক্ষমা চাইলেন কেজরিওয়াল

২০১৫ সালে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ছিলেন অরুণ জেটলি। তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন কেজরিওয়াল।

অরুণ জেটলির কাছে লিখিত ক্ষমা চাইলেন কেজরিওয়াল

নিজস্ব প্রতিবেদন : ফের মানহানির দায়ে গুনেগার দেওয়ার হাত থেকে বাঁচতে ক্ষমা চাইলেন অরবিন্দ কেজরিওয়াল। এবার একেবারে সপার্ষদ। কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি বিরুদ্ধে তাঁর আনা অভিযোগ অসত্য বলে স্বীকার করে লিখিত আকারে ক্ষমা চাইলেন কেজরিওয়াল। সেই সঙ্গে তাঁর বিরুদ্ধে করা মানহানির মামলাটিও তুলে নেওয়ার অনুরোধ করেন আপ প্রধান।

আরও পড়ুন- ছেলে শ্যামবর্ণ, পাথর ঘষে ফর্সা করার চেষ্টা মায়ের

২০১৫ সালে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ছিলেন অরুণ জেটলি। তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন কেজরিওয়াল। এখানেই শেষ নয়, একই ধরনের অভিযোগ আরও কয়েকবার অর্থমন্ত্রীর বিরুদ্ধে তোলেন তিনি। একই অভিযোগে সরব হন আপ নেতা আশুতোষ ও রাঘব চড্ডা। এরপরই কেজওয়াল ও তাঁর পারিষদদের বিরুদ্ধে মানহানির মামলা করেন জেটলি।

 

সেই মামলার চাপ থেকে মুক্তি পেতেই এবার তত্পর হলেন কেজরিওয়াল। জেটলিকে লেখা চিঠিতে তিন জন জানিয়েছেন, একাধিক সূত্র থেকে তাঁর কাছে তথ্য এসেছিল। সেই তথ্যের ভিত্তিতেই অরুণ জেটলির দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন তিনি। পরে সেই তথ্যের সত্যতা বিচার করতে গিয়ে জানা যায় তা সম্পূর্ণ ভুয়ো। এরপরই ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নেন কেজরিওয়াল।

আরও পড়ুন- এবার গাড়ি প্রস্তুতকারী সংস্থাই দেবে নতুন নম্বর প্লেট

উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকে শিরোমণি অকালি দলের নেতা বিক্রম সিং মাজিঠিয়াকে উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করেছিলেন কেজরিওয়াল। মাজিঠিয়া পঞ্জাবে মাদক ব্যবসা চালান বলে দাবি করেন আপ প্রধান। বিষয়টি নিয়ে বিতর্ক ছড়ানোর পর মাজিঠিয়ার কাছে ক্ষমা চান কেজরিওয়াল। যদিও, তাঁর ক্ষমা চাওয়াকে ভাল চোখে নেয়নি আপের পঞ্জাব শাখার নেতারা। তাঁদের অভিযোগ, দলের প্রধান এভাবে কথায় কথায় ক্ষমা চাইলে, ভাবমূর্তি নষ্ট হচ্ছে আপের।

Read More