Home> দেশ
Advertisement

এক সপ্তাহ কেটে গেল, খোঁজ মিলল না তিন বছরের জাহ্নবীর

যন্ত্রণাদায়ক সাতটা দিন কেটে গেল, তবুও তিন বছরের কন্যা সন্তান জাহ্নবীর খোঁজ মিলল না এখনও। ২৮ সেপ্টেম্বর নয়া দিল্লির ইন্ডিয়া গেটের কাছ থেকে জাহ্নবী নিখোঁজ যায় বলে জানিয়েছেন তাঁর মা-বাবা। সিসিটিভি ফুটেজ ও ফোন নম্বর থেকেও কোনও কিনারা করতে পারেনি দিল্লির পুলিস।

এক সপ্তাহ কেটে গেল, খোঁজ মিলল না তিন বছরের জাহ্নবীর

ওয়েব ডেস্ক: যন্ত্রণাদায়ক সাতটা দিন কেটে গেল, এখনও তিন বছরের কন্যা সন্তান জাহ্নবীর খোঁজ মিলল না। ২৮ সেপ্টেম্বর নয়া দিল্লির ইন্ডিয়া গেটের কাছ থেকে জাহ্নবী নিখোঁজ যায় বলে জানিয়েছেন তাঁর মা-বাবা। সিসিটিভি ফুটেজ ও ফোন নম্বর থেকেও কোনও কিনারা করতে পারেনি দিল্লির পুলিস।

২৮ সেপ্টেম্বর, রাত ৯-১৫ মিনিট নাগাদ নিখোঁজ হয়ে বলে জানিয়েছেন তাঁর বাবা-মা। তাঁরা জানিয়েছেন, " এখান থেকে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছি আর সে আমাদের পাশেই বসে ছিল। কিন্তু  দু মিনিটের মধ্যেই তার আর খোঁজ পাইনি"। তাঁরা পুলিসের নিস্ক্রিয়তার অভিযোগ তোলেন।

তবে, দিল্লি পুলিস কমিশনার বি এস বাসি জানিয়েছেন, তাঁরা আপ্রাণ চেষ্টা করছেন জাহ্নবী কে খোঁজার। সিসিটিভি ফুটেজ থেকে এখন কোনও সূত্র খুঁজে পাননি। তবে পুলিস অনুমান করছে, জাহ্নবীকে বিক্রি করে দেওয়া হয়েছে  কোনও নিঃসন্তান পরিবারকে।

স্যোশাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে জাহ্নবীর ছবি। ছবি উপরে ক্যাপশন রয়েছে খোঁজ মিললে যোগাযোগ করুন -  Rakesh Ahuja ​9540098859।  

Read More