Home> দেশ
Advertisement

হঠাত্ গাড়িতে আগুন! পুড়ে মৃত্যু ইঞ্জিনিয়ারের

পুলিস জানাচ্ছে, সোমবার ভোর সাড়ে ৫টা নাগাদ রাতের ডিউটি করে বাড়ি ফিরছিলেন পবন। নিজেই তাঁর ‘ফর্ড আইকন’ গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

হঠাত্ গাড়িতে আগুন! পুড়ে মৃত্যু ইঞ্জিনিয়ারের

নিজস্ব প্রতিবেদন: গাড়ি চলতে চলতেই হঠাত্ মাঝপথে বিপত্তি। গাড়িতে আচমাকাই আগুন ধরে যায়, আর তাতে পুড়ে প্রাণ গেল বছর পয়তাল্লিশের এক ব্যক্তির। ঘটনা গ্রেটার নয়ডার।

সোমবার ভোরে এমন মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। জানা গিয়েছে পবন নামে ওই ব্যক্তি পেশায় ইঞ্জিনিয়ার। হিমাচল প্রদেশের অম্বায় তার বাড়ি। কিন্তু কর্মসূত্রে গ্রেটার নয়ডায় থাকতেন পবন। কিন্তু কীভাবে এমন দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারাতে হল পবনকে?

আরও পড়ুন- মোগল, ব্রিটিশদের মতো দেশের সংস্কৃতি ধ্বংস করেছেন বামপন্থীরা, দাবি বিপ্লবের

পুলিস জানাচ্ছে, সোমবার ভোর সাড়ে ৫টা নাগাদ রাতের ডিউটি করে বাড়ি ফিরছিলেন পবন। নিজেই তাঁর ‘ফর্ড আইকন’ গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। পুলিসের দাবি, গাড়িতে শর্ট সার্কিটের কারণেই হয়ত আগুন ধরে যায়। কিন্তু ওই গাড়ি থেকে বেরতে পারেননি পবন।

আরও পড়ুন- লুধিয়ানায় ভাঙা হল রাজীব গান্ধীর মূর্তি, কাঠগড়ায় শিরমণি অকালি দল

খবর পেয়ে ঘটনাস্থলে যখন কাসনা থানার পুলিস আসে, পুড়ে খাক হয়ে গিয়েছে গাড়িটি। দগ্ধ অবস্থায় পবনের দেহকে গাড়ি থেকে বার করা হয়। পুলিস জানিয়েছে, গাড়ির নিবন্ধীকরণ (রেজিস্ট্রেশন) নম্বর দেখে পবনের পরিচয়পত্র শনাক্ত করা গিয়েছে। ঘটনাস্থল থেকে পবনের বাড়ি বেশি দূর ছিল না বলে জানায় পুলিস। ময়না তদন্তে পাঠানো হয়েছে   দেহটিকে। গাড়িতে কীভাবে আগুন ধরল সে নিয়েও তদন্ত চালাচ্ছে পুলিস।  

Read More