Home> দেশ
Advertisement

UP Shotout: ফের শ্যুটআউট! এবার দিনেদুপুরে রাস্তায় কলেজছাত্রীকে গুলি করে খুন...

একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনায় ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা।  

UP Shotout: ফের শ্যুটআউট! এবার দিনেদুপুরে রাস্তায় কলেজছাত্রীকে গুলি করে খুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শ্যুটআউট উত্তরপ্রদেশে! দিনেদুপুরে থানা থেকে ঢিলছোঁড়া দূরত্ব এবার কলেজ ছাত্রীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা! কীভাবে? একজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনায় ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, মৃতের নাম রোশনি আহিরওয়ার। বাড়ি, উত্তরপ্রদেশের জালাউন জেলায়। স্থানীয় একটি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন রোশনী। ঘড়িতে তখন ১১ টা। এদিন সকালে কলেজের পরীক্ষার শেষ হওয়ার পর বাড়ি ফিরছিলেন ওই তরুণী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে করে এসে রোশনীর পথ আটকায় দুই দুষ্কৃতী। এরপর একজন ওই কলেজ ছাত্রী মাথায় লক্ষ্য করে গুলি চালায়! ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তরুণীর। হামলাকারীদের পিছু ধাওয়া করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু বন্দুক ফেলে পালিয়ে যায় দু'জনেই। মৃতের পরিবারের অভিযোগে ভিত্তিতে শেষপর্যন্ত একজনকে গ্রেফতার করে পুলিস। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো দেখা যাচ্ছে, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে নিহত তরুণীর। পাশেই রয়েছে পিস্তলটিও। 'এই মৃত্যুটিও কি উদযাপন করা হবে'? উত্তরপ্রদেশের শাসকদল বিজেপিকে নিশানা করেছে বিরোধীরা।

আরও পড়ুন: Atiq Ahmed: জেল থেকে এসে মনমোহন সিংয়ের সরকার বাঁচিয়েছিলেন আতিক!

এর আগে, রবিবার উত্তরপ্রদেশের প্রয়াগরাজে পুলিসি ঘেরাটোপেই খুন হন গ্যাংস্টার ও নেতা আতিক আহমেদ ও তাঁর ভাই আশরাফ।  মেডিক্যাল পরীক্ষার জন্য তাঁদের নিয়ে যাওয়া হচ্ছিল হাসপাতালে। হাতে-পা বাঁধা ছিল। পুলিসের গাড়ি থেকে নেমে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন আতিক ও আশরাফ। আচমকাই  বাঁ-দিক থেকে আতিকের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলির করে এক ব্যক্তি! অন্য় একজনের নিশানায় ছিলেন আশরাফও! ঘটনার হকচকিয়ে যান সকলেই। ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More