Home> দেশ
Advertisement

৯১.৫ লাখ টাকা উদ্ধার মন্ত্রীর গাড়ির ভেতর থেকে!

মহারাষ্ট্রের সমবায় মন্ত্রী সুভাষ দেশমুখের গাড়ির ভেতর থেকে উদ্ধার হল ৯১.৫ লাখ টাকা। কোথা থেকে এল এত বিশাল পরিমাণ টাকা, তার কোনও প্রামাণ্য নথি দেখাতে না পারায় গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিস। সেইসঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে ওই টাকাও।

৯১.৫ লাখ টাকা উদ্ধার মন্ত্রীর গাড়ির ভেতর থেকে!

ওয়েব ডেস্ক : মহারাষ্ট্রের সমবায় মন্ত্রী সুভাষ দেশমুখের গাড়ির ভেতর থেকে উদ্ধার হল ৯১.৫ লাখ টাকা। কোথা থেকে এল এত বিশাল পরিমাণ টাকা, তার কোনও প্রামাণ্য নথি দেখাতে না পারায় গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিস। সেইসঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে ওই টাকাও।

fallbacks

সাড়ে ৯১ লাখ টাকার পুরোটাই ছিল বাতিল ১০০০ টাকার নোটে। আর এই পুরো পরিমাণ টাকাই মন্ত্রী সুভাষ দেশমুখের সংস্থা লোকমঙ্গল গ্রুপের। মহারাষ্ট্রের ওসমানাবাদ জেলায় উমাগারা শহরে গাড়িটি আটকায় নজরদারি দল। সামনেই পুরভোট রয়েছে। ভোটে বেআইনি টাকার ব্যবহার আটকাতে নজরদারি চালাচ্ছিল পুলিস ও পুরকর্মীরা। তখনই তাদের চোখে পড়ে গাড়িটি।

তবে মন্ত্রীর দাবি, তাঁর সংস্থার চিনি কারখানার কর্মীদের মাইনে দেওয়ার জন্য ওই বিশাল পরিমাণ টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। জানতে চাওয়া হয়েছে প্রামাণ্য নথি সহ টাকার উত্স। আয়কর বিভাগকেও খবর দেওয়া হয়েছে। বিরোধীদের অভিযোগ, ওই মন্ত্রী কালো টাকা সরানোর চেষ্টা করছিলেন। আরও পড়ুন, দেশে এখন চা, পান, ফুচকা বিক্রি হচ্ছে কার্ড বা পেটিএম-এ

জেনে নিন সত্যিটা, সরকার কি ৫০ টাকার নোটও বাতিল করে দেবে?

Read More