Home> দেশ
Advertisement

Uttar Pradesh: মাঠে খেলতেই খেলতেই মাটিতে লুটিয়ে পড়ল ৮ বছরের খুদে! তারপর...

Uttar Pradesh: উত্তরপ্রদেশে স্থানীয় স্কুলে মর্মান্তিক ঘটনা। ইউপি-র ফিরোজাবাদের একটি স্থানীয় স্কুলে বিরতির সময় খেলায় মত্ত ছিলেন এক দ্বিতীয় শ্রেণীর খুদে পড়ুয়া। খেলতে খেলতে হঠাৎই পড়ে যায় শিশুটি।

Uttar Pradesh: মাঠে খেলতেই খেলতেই মাটিতে লুটিয়ে পড়ল ৮ বছরের খুদে! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশে স্থানীয় স্কুলে মর্মান্তিক ঘটনা। ইউপি-র ফিরোজাবাদের একটি স্থানীয় স্কুলে বিরতির সময় খেলায় মত্ত ছিলেন এক দ্বিতীয় শ্রেণীর খুদে পড়ুয়া। খেলতে খেলতে হঠাৎই পড়ে যায় শিশুটি। তারপরে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

মৃত শিশুটির নাম চন্দ্রকান্ত। ৮ বছর বয়সী এই পড়ুয়ারা হুমায়ুন পুরের বাসিন্দা। ৯ মার্চ শনিবার দুপুরে লাঞ্চ ব্রেকের জন্য চন্দ্রকান্ত তাঁর বন্ধুদের সঙ্গে খেলতে মাঠে আসেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, স্কুল প্রাঙ্গনে বাকি পড়ুয়াদের মত তিনিও দৌঁড়াচ্ছিলেন। হঠাৎই সে হোঁচট খেয়ে অপ্রত্যাশিতভাবে পড়ে যায়।

আরও পড়ুন: Midday Meal: মিড-ডে মিলে মরা টিকটিকি! গুরুতর অসুস্থ ১০ পড়ুয়া

যখন চন্দ্রকান্ত পড়ে যায়, তৎক্ষণাৎ তাঁর সহপাঠীরা ছুটে আসে। তাঁকে সাহায্য করার চেষ্টাও করা হয়। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। ঘটনাটি শিক্ষকদের নজরে পড়ায় তাঁরা তড়িঘড়ি ছুটে আসে। চন্দ্রকান্তকে সঙ্গে সঙ্গে নিকটবর্তী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিকভাবে চিকিৎসকদের দাবি যে, চন্দ্রকান্ত হৃদরোগে আক্রান্ত হয়েই সে মারা যায়। পড়ুয়ার অকালমৃত্যুর খবর দ্রুত ছড়িয়ে পড়ে। তাঁর পরিবারে শোকের ছায়া নেমে আসে। জানা  গিয়েছে, চন্দ্রকান্তের কাকা প্রমোদ কুমারেক কাছে স্কুল থেকে ফোন আসে। এবং তাঁকে চন্দ্রকান্তের আকস্মিক মৃত্যুর খবর জানানো হয়।

আরও পড়ুন: Delhi: কুয়োর ৪০ ফুট গভীরে আটকে শিশু, উদ্ধারকাজ 'লম্বা' হওয়ার আশঙ্কা এনডিআরএফ-এর

স্কুল কর্তৃপক্ষ চন্দ্রকান্তের আকস্মিক মৃ্ত্যুর খবর জানানোর সঙ্গে তাঁর পরিবারে জানিয়েছিলেন যে, মৃত্যর আগে সে স্বাভাবিক কার্যকলাপেই ব্যস্ত ছিলেন। মৃত্যুর সঠিক কারণ জানতে চন্দ্রকান্তের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চন্দ্রকান্তের মৃত্যুকে ঘিরে অনেক প্রশ্ন উঠেছে। তাঁর শরীরে শারীরিক ক্ষতির অনুপস্থিতি রহস্যকে আরও বাড়িয়ে তোলে, কর্তৃপক্ষকে বিষয়টির গভীরে অনুসন্ধান করতে প্ররোচিত করে। তবে মৃত্যুর কারণ জানার জন্য ময়নাতদন্তের পর মেডিক্যাল রিপোর্টের অপেক্ষায় রয়েছে।

কিছুদিন আগেই এই ধরণের ঘটনা সামনে আসে। বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়েন ১৫ বছর বয়সী যুবক। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের ইটাতে। মৃতের নাম সুধীর। যুবকের নাচের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে।

যুবকের আকস্মিক মৃ্ত্যুর পিছনে কারণ এখনও স্পষ্ট হয়নি। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, প্রাণবন্ত সুধীর দাদার বিয়ের আনন্দে নাচে মত্ত। কিন্তু হঠাৎই সে নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়ে। তৎক্ষণাৎ তাঁর আশেপাশের সকলে ছুটে আসে। পরবর্তীকালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More