Home> দেশ
Advertisement

দেশে প্রথম কমবয়সী ব্যক্তির করোনায় মৃত্যুর খবর! বিহারের যুবকের বয়স ছিল ৩৮

বিহারের ওই যুবক কাতার থেকে এসেছিলেন কয়েকদিন আগে।

দেশে প্রথম কমবয়সী ব্যক্তির করোনায় মৃত্যুর খবর! বিহারের যুবকের বয়স ছিল ৩৮

নিজস্ব প্রতিবেদন— চিন থেকে সারা বিশ্বের ১৪০টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। ভারতেও লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে সারা দেশে ৩০০—র বেশি মানুষ করোনায় আক্রান্ত বলে খবর পাওয়া গিয়েছে। চলতি সপ্তাহে দুজন মারা গিয়েছেন মহারাষ্ট্রে। রবিবার সকালেই ৬৩ বছর বয়সী একজন ব্যক্তি মুম্বইয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। তবে গোটা দেশে এতদিন কমবয়সী কোনও ব্যক্তির করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর মেলেনি। এবার এক ৩৮ বছর বয়সী যুবকের মৃত্যুর খবর প্রশাসনের চিন্তা বাড়িয়ে দিল।

বিহারের ওই যুবক কাতার থেকে এসেছিলেন কয়েকদিন আগে। তার পরই সেই যুবকের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। এর পর করোনা টেস্টে পজিটিভ হন তিনি। বিহারে এই প্রথম করোনায় আক্রান্ত কারও খোঁজ পাওয়া গিয়েছিল। আর প্রথম করোনা আক্রান্ত ব্যক্তিই ঢলে পড়লেন মৃত্যুর কোলে। এর আগে দিল্লি, পাঞ্জাব ও কর্নাটকে যেসব ব্যক্তিরা করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তাঁদের প্রত্যেকের বয়সই ছিল ষাটের উপর। কিন্তু বিহারের এই যুবক দেশের সব থেকে কমবয়সী হিসাবে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

আরও পড়ুন— দয়া করে জনতা কার্ফু মেনে চলুন, পথচারীকে গোলাপ দিয়ে বোঝাল পুলিস

সারা দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ছয়। বিহারের স্বাস্থ্যসচিব সঞ্জয় কুমার এদিন জানিয়েছেন, সেই যুবকের মৃত্যুর কারণ অবশ্য কিডনি ফেইলিয়র। তবে তাঁর শরীরে করোনার জীবাণু পাওয়া গিয়েছিল। রবিবার সকালে এইমসে মারা যান বিহারের সেই যুবক। জানা গিয়েছে, সেই যুবক দুদিন আগেই কলকাতা থেকে ফিরেছিলেন। 

Read More