Home> দেশ
Advertisement

১৪ বছরের নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দুই সহপাঠী সহ তিন

১৪ বছরের এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল তারই দুই সহপাঠীকে। যদিও, তারা দু'জনে নাবালক হওয়ায় তাদের হোমে পাঠানো হয়েছে। ধৃতদের বিরুদ্ধে IPC-র ৩৬৩, ৩৫৪ ও শিশু সুরক্ষা আইনে মামলা রুজু করা হয়েছে।

১৪ বছরের নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার দুই সহপাঠী সহ তিন

ওয়েব ডেস্ক : ১৪ বছরের এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল তারই দুই সহপাঠীকে। যদিও, তারা দু'জনে নাবালক হওয়ায় তাদের হোমে পাঠানো হয়েছে। ধৃতদের বিরুদ্ধে IPC-র ৩৬৩, ৩৫৪ ও শিশু সুরক্ষা আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন- কলকাতার পর মুম্বই, গভীর রাতে আগুন লেগে পুড়ল বস্তি

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে। দিন কয়েক আগে পরীক্ষা শেষ হতেই বাড়ি ফেরার জন্য ওই নাবালিকা স্কুল বাসে ওঠে। সেই সময় সেখানে উপস্থিত ছিল তারই এক বান্ধবী ও দুই সহপাঠী। অভিযোগ, বাসের মধ্যেই তাকে নানা ভাবে শ্লীলতাহানি করে ওই দুই ছাত্র। সেখানে থাকা তার বান্ধবী ঘটনাটি দেখে ভয়ে পালিয়ে যায় বাস থেকে নেমে। এরপর ওই ছাত্রীকে বাস থেকে নামিয়ে একটি গাড়িতে বসিয়ে নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেও তার শ্লীলতাহানি করা হয়। গাড়িতে সেই সময় উপস্থিত ছিল ওই বাসের চালকও। পরে একটি পেট্রোল পাম্পের সামনে অভিযুক্ত ও নির্যাতিতাদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় চালক।

গোটা ঘটনাটি অপর ছাত্রী তাদের স্কুলের এক শিক্ষিকাকে জানানোর পরই গোটা বিষয়টি সামনে আসে। অভিযোগ দায়ের হয় পুলিসের কাছে। দুই ছাত্রকে গ্রেফতার করার পাশাপাশি গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে।

Read More