Home> দেশ
Advertisement

আপ-এর ২০ জন বিধায়কের বিরুদ্ধে ২৫টি অভিযোগে চার্জশিট পেশ হতে চলেছে

দলের ভাবমূর্তি নিয়ে জেরবার অবস্থার মধ্যেই নতুন সমস্যায় আম আদমি পার্টি। দলের সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল এবং আরও ২০ জন বিধায়কের বিরুদ্ধে ২৫টি অভিযোগে চার্জশিট পেশ করতে চলেছে দিল্লি পুলিস। সূত্রের খবর অনুযায়ী, অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে ছটি অভিযোগে চার্জশিট দিচ্ছে দিল্লি পুলিস। যার সবকটিই রাজনৈতিক অভিযোগ। তবে বাকি বিধায়কদের বিরুদ্ধে রয়েছে মারাত্মক সব অভিযোগ। যেমন আপের বিধায়ক মনোজ কুমার শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত।

আপ-এর ২০ জন বিধায়কের বিরুদ্ধে ২৫টি অভিযোগে চার্জশিট পেশ হতে চলেছে

ওয়েব ডেস্ক: দলের ভাবমূর্তি নিয়ে জেরবার অবস্থার মধ্যেই নতুন সমস্যায় আম আদমি পার্টি। দলের সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল এবং আরও ২০ জন বিধায়কের বিরুদ্ধে ২৫টি অভিযোগে চার্জশিট পেশ করতে চলেছে দিল্লি পুলিস। সূত্রের খবর অনুযায়ী, অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে ছটি অভিযোগে চার্জশিট দিচ্ছে দিল্লি পুলিস। যার সবকটিই রাজনৈতিক অভিযোগ। তবে বাকি বিধায়কদের বিরুদ্ধে রয়েছে মারাত্মক সব অভিযোগ। যেমন আপের বিধায়ক মনোজ কুমার শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত।

আবার অন্য বিধায়ক নরেশ বালিয়ানের বিরুদ্ধে রয়েছে বাড়িতে অবৈধভাবে মদের বোতল মজুত করার অভিযোগ। ইতিমধ্যেই জাল ডিগ্রি ব্যবহার করার অপরাধে অভিযুক্ত আপের জিতেন্দর সিং তোমর। আইনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে বাধ্য হয়েছেন তিনি। অন্যদিকে আপ নেতা সোমনাথ ভারতীর বিরুদ্ধে মারধর এবং অত্যাচারের অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। এই অবস্থায় দিল্লি পুলিসের এই চার্জশিটে আপের বিড়ম্বনা বাড়বে বলেই মনে করছে দিল্লির রাজনৈতিক মহল। চার্জশিটের কথা প্রকাশ্যে আসতেই মুখ খুলেছে আপ। তাদের দাবি, সুষমা স্বরাজ ও ললিত মোদীকে ঘিরে ওঠা বিতর্ক থেকে মানুষের নজর ঘোরাতেই এই পদক্ষেপ নিচ্ছে দিল্লি পুলিস।

Read More