Home> দেশ
Advertisement

১৫০ ফুট সুড়ঙ্গ খুঁড়ে ফিল্মি কায়দায় ব্যাঙ্ক ডাকাতি

একেবারে সিনেমাকে হার মানাল হরিয়ানার সোনপাতের এক ব্যাঙ্ক ডাকাতির ঘটনা। রাস্তার মধ্যে দিয়ে ১৫০ ফুট লম্বা গর্ত খুঁড়ে লুঠ হয়ে গেল ব্যাঙ্ক। বেশ কয়েক মাসের প্রচেষ্টায় রাস্তার নিচে দিয়ে খোঁড়া এই সুড়ঙ্গের মধ্য দিয়ে ব্যাঙ্কের নগদ কোটি টাকা , সোনার গহনা ডাকাতি করে পালাল দুষ্কৃতীরা।

১৫০ ফুট সুড়ঙ্গ খুঁড়ে ফিল্মি কায়দায় ব্যাঙ্ক ডাকাতি

ওয়েব ডেস্ক: একেবারে সিনেমাকে হার মানাল হরিয়ানার সোনপাতের এক ব্যাঙ্ক ডাকাতির ঘটনা। রাস্তার মধ্যে দিয়ে ১৫০ ফুট লম্বা গর্ত খুঁড়ে লুঠ হয়ে গেল ব্যাঙ্ক। বেশ কয়েক মাসের প্রচেষ্টায় রাস্তার নিচে দিয়ে খোঁড়া এই সুড়ঙ্গের মধ্য দিয়ে ব্যাঙ্কের নগদ কোটি টাকা , সোনার গহনা ডাকাতি করে পালাল দুষ্কৃতীরা।

এত বড় ডাকাতির খবরের কথা প্রথমে জানতেই পারেনি না পুলিস। পরে অবশ্য তদন্তে দেখা গেল সুড়ঙ্গ খুঁড়েই ডাকাতি চালানো হয়েছে। ৩৬০ টি লকারের ৮৮ টি লকার ভেঙে টাকা ও সোনাদানা লুঠ করেছে ডাকাতরা। এছাড়াও স্ট্রং রুমের আলমারির লকার থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা।

প্রাথমিক তদন্তের পর পুলিস জানায়  ব্যাঙ্কের কাছেই একটি পরিত্যক্ত বাড়ির কাছ থেক সুড়ঙ্গ খোঁড়া হয়েছিল। বেশ কয়েক মাসধরেই এই ডাকাতির পরিকল্পনা ছকেছিল ডাকাতদল। রবিবার ব্যাঙ্ক বনধের দিন এই ডাকাতি করা হয়। ব্যাঙ্ক বনধ থাকা নিরাপত্তা ব্যবস্থার ঢিলেমির সুযোগ নিয়েই এই ডাকাতি করা হয়।

Read More