Home> দেশ
Advertisement

বিমানে শ্বাসকষ্টে মৃত্যু হল ১১ মাসের শিশুর

হায়দরাবাদ বিমানবন্দরে বিমান অবতরণের পরই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। সেখানকার চিকিত্সকরা অর্ণবকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, ওই শিশুর মার্কিন যুক্তরাষ্ট্রের পাসপোর্ট রয়েছে

বিমানে শ্বাসকষ্টে মৃত্যু হল ১১ মাসের শিশুর

নিজস্ব প্রতিবেদন: বিমানে মৃত্যু হল ১১ মাসের এক শিশুর। বুধবার ভোরে দোহা থেকে হায়দরাবাদগামী উড়ান এসআর৫০০-এ এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, কাতার এয়ারলাইনসের উড়ানে ওই শিশুকে নিয়ে হায়দরাবাদ আসছিলেন এক দম্পতি। মাঝ আকাশেই শ্বাস কষ্ট শুরু হয় অর্ণব বর্মা নামে ওই শিশুটির।

আরও পড়ুন- বিজেপিকে রুখতে সমঝোতা করছে আপ-কংগ্রেস?

হায়দরাবাদ বিমানবন্দরে বিমান অবতরণের পরই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। সেখানকার চিকিত্সকরা অর্ণবকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, ওই শিশুর মার্কিন যুক্তরাষ্ট্রের পাসপোর্ট রয়েছে। সংবাদমাধ্যম এনডিটিভি সূত্রে খবর, বিমানে থাকাকালীনই ওই শিশুর মৃত্যু হয়ছে। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, রাত ২.২৯ নাগাদ মৃত্যু হয় অর্ণবের।

আরও পড়ুন- আধার সাংবিধানকভাবে বৈধ, বেসরকারি ক্ষেত্রে বাধ্যতামূলক নয়: সুপ্রিম কোর্ট

fallbacks

গত বছর অক্টোবরে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জন্ম হয় অর্ণবের। বাবা অনিল বর্মা এবং তাঁর স্ত্রী মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দোহা হয়ে শামশাবাদ বিমানবন্দরে এসে পৌঁছন বুধবার ভোরে। সেখানেই শ্বাসকষ্ট শুরু হয় অর্ণবের। 

Read More