Home> লাইফ স্টাইল
Advertisement

২০২০ সাল কেমন যাবে কন্যা রাশির জাতকদের? জেনে নিন

নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, আসুন জেনে নেওয়া যাক...

২০২০ সাল কেমন যাবে কন্যা রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক কন্যা রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

কন্যা রাশি ২০২০:

রাশিচক্রের ষষ্ঠ রাশি হল কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। জ্যোতিষশাস্ত্র মতে শুক্র হল ধনসম্পদের গ্রহ। আর এ বছর শুক্র গ্রহকন্যা রাশির উপর অবস্থান করবে। ফলে এই রাশির জাতকের ক্ষেত্রে উপার্জন, সম্পদের বিচারে এই বছরটি শুরু থেকেই ভাল ফল দেবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে কর্কট রাশির জাতকদের? জেনে নিন

বছরের শুরু থেকেই ব্যবসার ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকারা প্রবল উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসা বা চাকরি, উভয় ক্ষেত্রেই আয় বৃদ্ধির যোগ রয়েছে। মে মাসের পর বিদেশ যাত্রার যোগ রয়েছে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে সিংহ রাশির জাতকদের? জেনে নিন

এ বছরের মধ্যভাগে দাম্পত্যে কলহের আশঙ্কা প্রবল। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। অবিবাহিতের ক্ষেত্রে বিবাহের শুভ যোগ রয়েছে। এই বছরটি এই রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনের উপর মিশ্র ফল দেবে। আত্মীয়দের সঙ্গে বিবাদ, মনোমালিন্যের যোগ রয়েছে। আত্মীয়ের সঙ্গে কোনও সম্পত্তির ব্যাপারে বিবাদ বাড়তে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কের অবনতির আশঙ্কা রয়েছে।

Read More