Home> লাইফ স্টাইল
Advertisement

শপিং মলে ফ্রিজ থেকে আইসক্রিম নিয়ে বার দুয়েক চেটে ফের রেখে দিলেন মহিলা!

ভিডিয়োটি দেখুন। এর পর আইসক্রিম খাওয়ার আগে অন্তত একবার অবশ্যই ভাববেন!

শপিং মলে ফ্রিজ থেকে আইসক্রিম নিয়ে বার দুয়েক চেটে ফের রেখে দিলেন মহিলা!

নিজস্ব প্রতিবেদন: গত সোমবার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। আর তার পরই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। কারণ, এই ভিডিয়োয় এমন একটি দৃশ্য ধরা পড়েছে যা দেখে বিরক্ত, চিন্তিত হাজার হাজার মানুষ।

দিন চারেক আগে টুইটারে পোস্ট হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি শপিং মলের ফ্রিজ থেকে একটি আইসক্রিমের কন্টেনার বের করলেন এক মহিলা। তার পর কন্টেনারের ঢাকনা খুলে কয়েকবার মন ভরে আইসক্রিম চাটলেন তিনি। তার পর ফের কন্টেনারের ঢাকনা আটকে ফ্রিজে রেখে দিলেন। গোটা বিষয়টাই যে মজা করে করা হয়েছে, তা স্পষ্ট এই ভিডিয়োয়। এই ভিডিয়োয় অন্য এক মহিলার কন্ঠস্বর শোনা গিয়েছে, যিনি গোটা ঘটনায় উত্সাহ জুগিয়েছেন।

আরও পড়ুন: ৭৯ হাজার টাকা প্রতি কেজি দরে বিকোচ্ছে গাধার দুধের চিজ!

ঘটনাটি ঘটেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি শপিং মলে। ভিডিয়োটি ভাইরাল হতেই এই দুই মহিলার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। একজন মন্তব্য করেছেন, ‘এ কী ধরণের বিকারগ্রস্ত আচরণ?’ অনেকে আবার আইসক্রিমের জন্য আরও নিরাপদ, সুরক্ষিত প্যাকেজিং (মোড়ক)-এর প্রস্তাব দিয়েছেন। কিন্তু ওই দুই মহিলার কাছে যা নিছক মজার, সেই ঘটনাই এখন শপিং মল থেকে আইসক্রিম কিনে খাওয়ার আগে ভাবাচ্ছে হাজার হাজার মানুষকে।

Read More