Home> লাইফ স্টাইল
Advertisement

এভাবেই নাকি আকর্ষণীয় হয়ে উঠতে পারে একজন পুরুষ!

মেয়েদের সুন্দর দেখাতে রয়েছে বিভিন্ন ফিটনেস টিপস। রয়েছে বিভিন্ন ফান্ডাও। কিন্তু, ছেলেরাও চান নিজেদেরকে কনফিডেন্ট দেখাতে। একজন পুরুষের স্মার্টনেস কিসে আসবে, কোন পোষাক পড়তে নিজেকে আকর্ষণীয় করে তোবলা যাবে, সেই প্রশ্ন ছেলেদের মনে সবসময়ই ঘুরপাক খায়। অনেক সময় সেই উত্তর খুঁজেও পান না তাঁরা।

এভাবেই নাকি আকর্ষণীয় হয়ে উঠতে পারে একজন পুরুষ!

ওয়েব ডেস্ক : মেয়েদের সুন্দর দেখাতে রয়েছে বিভিন্ন ফিটনেস টিপস। রয়েছে বিভিন্ন ফান্ডাও। কিন্তু, ছেলেরাও চান নিজেদেরকে কনফিডেন্ট দেখাতে। একজন পুরুষের স্মার্টনেস কিসে আসবে, কোন পোষাক পড়তে নিজেকে আকর্ষণীয় করে তোবলা যাবে, সেই প্রশ্ন ছেলেদের মনে সবসময়ই ঘুরপাক খায়। অনেক সময় সেই উত্তর খুঁজেও পান না তাঁরা।

আরও পড়ুন-আপনার চেনে 'YKK' কথাটা কেন লেখা থাকে জানেন!

যারা এই উত্তর খুঁজে পান না তাদের জন্য রইল এই কয়েকটা টিপস-

১) প্রত্যেক পুরুষের উচিত নিজের শরীরের সঙ্গে সামঞ্জস্য রেখেই পোশাক পড়া। আর তা করতে গিয়েই ঠিক পোশাকটিই বাছা অত্যন্ত জরুরী। এতেই হয়ে উঠতে পারবেন সকলের কাছে অত্যন্ত আকর্ষণীয়।

২) যদি, নিজেকে ক্যাজুয়েল লুক দিতে চান তাহলে সব সময় সাদা সার্ট ও ব্লু জিনস সঙ্গে পায়ে একটি স্নিকারই আপনাকে করে তুলতে পারে আকর্ষণীয়। জবরজং পোষাক বর্জন করাই ভালো। আর তাতেই নিজের ব্যক্তিত্বকে প্রকাশ পেতে দিন।

৩) নিজেকে ফুটিয়ে তুলতে পোশকের ক্ষেত্রে রাখুন ম্যাচ। টি-শার্ট পড়লে, সঙ্গে পড়ুন জিনস। আর ফর্মাল শার্টের সঙ্গে অবশ্যই রাখুন ফরমাল প্যান্ট। নয়তো, মিস-ম্যাচ হলেই সমস্যা।

৪) এতক্ষন তো গেল জামা কাপড়ের কথা। জুতো বাছার ক্ষেত্রেও একই ভাবে নিজের ব্যক্তিত্বকে সামনে রাখতে হবে। আর তাতেই হতে পারে বাজিমাত। 

Read More