Home> লাইফ স্টাইল
Advertisement

এখনও বেঁচে আছেন স্টিভ জোবস! সেলফিতে উঠল প্রয়াত অ্যাপেল কর্তার ছবি

এখনও বেঁচে আছেন স্টিভ জোবস! সেলফিতে উঠল প্রয়াত অ্যাপেল কর্তার ছবি

-----------------------------------------------------------------------------------------------------------------------------------

ওয়েব ডেস্ক: একটা সেলফি। আর তাতে উত্তাল গোটা বিশ্ব। এই সেলফিতে 'অ্যাপেল'-এর অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জোবসের মত একজনকে দেখা যাচ্ছে। রেডিট নামের এক ওয়েবসাইটে এই ছবিটি আপলোড করে ক্যাপশানে লেখা হয়েছে-'স্টিভ জোবস এখন রিও ডি জেনিরোতে, বেঁচে আছেন।' ছবিটি আপলোড করেন দ্য হর্স সাইজড ডাক নামের এক উইজার।   

এই ছবিটি নিয়ে উত্তাল বিশ্ব। কেউ কেউ ছবিটি দেখার পর কমেন্ট করেছেন, জোবস আসলে মারা যাননি। তবে বেশিরভাগই বলছেন, ছবিতে যাঁকে দেখা যাচ্ছে তিনি অনেকটা প্রয়াত স্টিভ জোবসের মত দেখতে।

fallbacks

২০১১ সালে,  ৫ অক্টোবর ক্যালিফোর্নিয়ার পালো অল্টোতে অগ্নাশয়ের ক্যানসারে প্রয়াত হন অ্যাপলের প্রাণপুরুষ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬।

১৯৭৬ সালে ক্যালিফোর্নিয়ার একটি গ্যারাজ থেকে বন্ধু স্টিফেন উজনিয়াককে সঙ্গে নিয়ে অ্যাপেলের সূচনা করেছিলেন জোবস। এরপর একে একে আইফোন, আইপড, আইপ্যাড. বাকিটা ইতিহাস। প্রাত্যহিক প্রযুক্তির ব্যবহারের রুপান্তরের ক্ষেত্রে জোবস নতুন ধারার সূচনা করেছিলেন এবং তা সাফল্যের সঙ্গে জনপ্রিয় করতে সক্ষম হয়েছিলেন তিনি।

Read More