Home> লাইফ স্টাইল
Advertisement

Shani Gochar 2022: শীঘ্রই এই ২টি রাশিতে শুরু হতে চলেছে শনির অর্ধ-দশা; আপনার রাশি কি এই দুটির একটি?

৫ জুন থেকে শনি পশ্চাদগামী হয়েছেন। শীঘ্রই আবার শনির অবস্থানের পরিবর্তন হবে এবং এর পাশাপাশি অচিরেই শনির অর্ধ-দশাও শুরু হবে বিশেষ ২টি রাশিতে।

Shani Gochar 2022: শীঘ্রই এই ২টি রাশিতে শুরু হতে চলেছে শনির অর্ধ-দশা; আপনার রাশি কি এই দুটির একটি?

নিজস্ব প্রতিবেদন: শোনা যায়, শনি সাঙ্ঘাতিক জিনিস। ইনি যেমন কাউকে তুলতেও রাজা, নামাতেও তাই। শনি নিয়ে মানুষের ভয় থাকেই।

২০২২ সালের জুলাইয়ে এহেন শনির ট্রানজিট শুরু হতে চলেছে। 'ট্রানজিট' মানে অবস্থানের বদল। শনির অবস্থানে একটি ছোট পরিবর্তনও অনেক সময়ে বড় পরিবর্তন নিয়ে আসে। 
সম্প্রতি শনি বিপরীত দিকে চলতে শুরু করেছেন এবং আসন্ন ১২ জুলাই শনি রাশি পরিবর্তন করতে চলেছেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। রাশি পরিবর্তন করে তিনি মকর রাশিতে প্রবেশ করবেন। এর সঙ্গে, শনির 'ধাইয়া' বা অর্ধ-দশা ২টি রাশিতে শেষ হবে এবং ২টি রাশিতেই শুরু হবে।

শনি মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মিথুন ও তুলা রাশির জাতকদের উপর শনির ধাইয়া বা অর্ধ-দশা প্রভাব শুরু হবে। অন্য দিকে, কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ধাইয়া শেষ হবে। এই মুহূর্তে শনি কুম্ভ রাশিতে থাকার কারণে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা ধাইয়ার কবলেই থাকবেন। ১২ জুলাই শনি স্থান পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবেন এবং ১৭ জানুয়ারি পর্যন্ত এই রাশিতেই থাকবেন। এই সময়ে মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকার উপর ধাইয়ার প্রভাব পড়বে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Green Chilli: রোজ মাত্র ১ কাঁচালঙ্কায় ঘায়েল হাজার সমস্যা! জেনে নিন কী কী?

Read More