Home> লাইফ স্টাইল
Advertisement

Saturn Transits Aquarius: ৩০ বছর পরে রাশিবদল করছেন শনি! দেখুন, সৌভাগ্যের জোয়ার আসবে কাদের ঘর-সংসারে...

Saturn transits Aquarius: শনিদেবকে কর্মফল দাতা বা ন্যায়বিচার দাতা মনে করা হয়। মনে করা হয়, যত যা-ই হয়ে যাক না কেন, শনি ঠিক যাঁর যা প্রাপ্য তা দিয়ে দেন। তবে, তা ভালো হতে পারে, মন্দও হতে পারে।

Saturn Transits Aquarius: ৩০ বছর পরে রাশিবদল করছেন শনি! দেখুন, সৌভাগ্যের জোয়ার আসবে কাদের ঘর-সংসারে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিদেবকে কর্মফল দাতা বা ন্যায়বিচার দাতা মনে করা হয়। মনে করা হয়, যত যা-ই হয়ে যাক না কেন, শনি ঠিক যাঁর যা প্রাপ্য তা দিয়ে দেন। তবে, তা ভালো হতে পারে, মন্দও হতে পারে।

আরও পড়ুন: Black Thread: সকলে কালো সুতো পরবেন না! এই রাশির জাতকদের জন্য তা বিপদ ডেকে আনে...

জ্যোতিষে শনিদেবকে কর্মফলদাতা বা ন্যায়বিচার দাতা মনে করা হয়। এহেন শনি ২০২৫ সালের মার্চ মাস পর্যন্ত কুম্ভ রাশিতে অবস্থান করবেন বলে উল্লেখ করেছেন জ্যোতিষবিদেরা। যেহেতু চলতি বছরের একেবারে শেষ দিকে এই গোচর বা ট্রানজিশনটা ঘটল, তাই এর সুফল মিলবে আসন্ন নতুন বছরের শুরুতেই। জানা গিয়েছে, ২০২৪ সাল নাগাদ শনির এই গোচরের শুভাশুভ প্রভাব পড়বে সমস্ত রাশির উপরেই। তবে অন্তত তিনটি রাশির উপর এর বিশেষ শুভ প্রভাব পড়বে। এঁদের অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। দেখে নেওয়া যাক, কাদের কাদের খুলে যাবে ভাগ্য। 

বৃষ রাশি

তালিকায় প্রথমেই আছে বৃষ রাশি। এই রাশির জাতকেরা  সৌভাগ্যের অধিকারী হবেন। এঁদের এই সময়ে লক্ষ্মীলাভের দারুণ যোগ রয়েছে। যে কোনও ক্ষেত্রে বিনিয়োগ করলেই তা দারুণ আর্থিক লাভ নিয়ে ফিরে আসবে এঁদের কাছে। 

মিথুন

সময়টা এঁদেরও দারুণ ভালো যাবে। মিথুন রাশির জাতকেরা এই সময়টায় অনেক অর্থ উপার্জন করবনে। বিশেষ আর্থিক সুবিধা পাবেন। যানবাহন বা সম্পত্তিক্রয়ও করতে পারবেন। ২০২৪ সালের মার্চের পরে এঁরা সব দিক থেকেই কাঙ্ক্ষিত উন্নতির মুখোমুখি হবেন। 

আরও পড়ুন: Kartikeya: কোথা থেকে এলেন কার্তিক ঠাকুর? জেনে নিন দেবসেনাপতির রোমহর্ষক উৎপত্তি-কাহিনি...

কুম্ভ

শনির গোচরে সৌভাগ্যের বন্যায় ভেসে যাবেন কুম্ভ রাশির জাতকেরাও। প্রতিটি কাজে এঁরা সাফল্য পাবেন। এই সময়ে এঁদের কুণ্ডলীতে শশ রাজযোগ তৈরি হবে, যার জেরে সম্পত্তিক্রয়ের ক্ষেত্রে নানা সুবিধা ঘটবে এঁদের।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More