Home> লাইফ স্টাইল
Advertisement

Saturn Effects: জেনে নিন ২০২২ সাল জুড়ে কেমন থাকবে শনির প্রভাব

খেয়াল করার মতো যে, এই বছরটি শুরুই হচ্ছে শনিবার দিয়ে।

Saturn Effects: জেনে নিন ২০২২ সাল জুড়ে কেমন থাকবে শনির প্রভাব

নিজস্ব প্রতিবেদন: আজ ১ জানুয়ারি। ২০২২ সাল পড়ল। আজ ইংরেজি নববর্ষ। খেয়াল করার মতো যে, এই বছরটি শুরুই হচ্ছে শনিবার দিয়ে। ফলে অনেকের মনেই অনেক রকম কথা উঠছে। অনেকেই ভাবছেন, শনি দিয়ে যে-বছর শুরু হচ্ছে তা কি আদৌ মঙ্গলজনক হতে চলেছে? তাঁদের আশ্বস্ত করে জ্যোতিষবিদেরা বলছেন, শনিদেব এই নতুন বছরের উপর মিশ্র প্রভাব ফেলবে।  

শনির প্রভাব

বছরটির উপর সামগ্রিক ভাবে গভীর প্রভাব থাকবে শনির। এ বছর মানুষের আগ্রহ থাকবে গুরুতর বিষয়গুলিতে। হালকা জিনিস উপেক্ষা করে মানুষ বিভিন্ন বিষয়ে গভীর আলোচনায় প্রবৃত্ত হবেন। মানুষের মধ্যে জ্ঞানচর্চার প্রতি আগ্রহ তৈরি হবে। মানুষের মধ্যে উপলব্ধি ও অনুভূতির প্রকাশও ঘটবে। শনিদেব ন্যায়ের দেবতা। ফলে এ বছরটির উপরে নানা দিক থেকে ন্যায়বিচারের সুফল ঝরে পড়বে বলে অনুমান।

শনির প্রভাবে মানুষের মধ্যে বোধগম্যতা ও ধৈর্যের প্রকাশ দেখা যাবে। পাপ ও পুণ্যের ব্যাপারেও তাঁরা সচেতন থাকবেন। বিভিন্ন ক্ষেত্রে নিজের অধিকার সম্পর্কে সচেতন হবেন।

তবে এবারে প্রাকৃতিক দুর্যোগের যোগ থাকছে। যদিও ক্ষয়ক্ষতি বেশি হওয়ার কথা নয়। আপাতত শুভ সময়ই আসছে বলে অনুমান জ্যোতিষবিদদের। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: LPG Cylinder: নতুন বছরের প্রথম দিনেই সুখবর! কমছে গ্যাস সিলিন্ডারের দাম!

Read More