Home> লাইফ স্টাইল
Advertisement

Paytm: বিনামূল্যে পেয়ে যান LPG সিলিন্ডার, জানুন কীভাবে?

নতুন ব্যবহারকারী হলে সিলিন্ডার বুক করার সময় অতিরিক্ত সুবিধা পাবেন আপনি

Paytm: বিনামূল্যে পেয়ে যান LPG সিলিন্ডার, জানুন কীভাবে?

নিজস্ব প্রতিবেদন: Paytm-এ বিনামূল্যে এলপিজি সিলিন্ডার পাওয়া যাচ্ছে। অফারটি আজই ঘোষণা করা হয়েছে। Paytm নতুন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় এই অফার ঘোষণা করেছে। 

এছাড়াও, আপনি যদি Paytm-এ নতুন ব্যবহারকারী হন, তাহলে এই ডিজিটাল পেমেন্ট কোম্পানি তার প্ল্যাটফর্মের মাধ্যমে সিলিন্ডার বুক করার সময় অতিরিক্ত সুবিধা দেবে আপনাকে। বর্তমানে, ভারত গ্যাসের এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিং শুধুমাত্র Paytm অ্যাপেই উপলব্ধ।

সমস্ত Paytm ব্যবহারকারী, বিনামূল্যে তাদের সিলিন্ডার পাওয়ার সুযোগ পাচ্ছেন। Paytm অ্যাপে পেমেন্ট প্রক্রিয়া সম্পূর্ণ করার আগে তাদের শুধু কুপন কোড 'FREEGAS' ব্যবহার করতে হবে। এছাড়াও নতুন Paytm ব্যবহারকারীরা তাদের প্রথম বুকিংয়ে সঙ্গে সরাসরি ৩০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

Paytm অ্যাপে পেমেন্ট করার সময় তাদের শুধু প্রোমো কোড "FIRSTCYLINDER" ব্যবহার করতে হবে ৩০ টাকা ক্যাশব্যাক পাওয়ার জন্য। এই রিফান্ড অফারটি তিনটি প্রধান এলপিজি সিলিন্ডার কোম্পানি ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাসের জন্য বৈধ। শুধু তাই নয়, Paytm Now Pay Later পরিষেবাতে নিবন্ধন করে এক মাসে সিলিন্ডার বুকিং করে পরের মাসে অর্থ প্রদান করা যাবে যা Paytm Postpaid নামে পরিচিত।

আরও পড়ুন: বুধবার খুলছে LIC IPO, কেনার আগে জেনে নিন প্রয়োজনীয় তথ্য

সম্প্রতি, কোম্পানি এলপিজি সিলিন্ডার বুকিং-র কাজটি উন্নত করেছে। এর ফলে গ্রাহকদেরকে তাদের গ্যাস সিলিন্ডারের বিবরণ ট্র্যাক করতে এবং রিফিলের জন্য রিমাইন্ডার দেয়। Paytm-এর সমস্যামুক্ত এবং দ্রুত বুকিং প্রক্রিয়ার কারণে এলপিজি সিলিন্ডার বুকিং অনেক সহজ হয়ে গেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More