Home> লাইফ স্টাইল
Advertisement

Lunar Eclipse: সূর্যগ্রহণ শেষ, এবার চন্দ্রগ্রহণের পালা; শুভ দিন শুরু হবে এই মানুষদের! হবে টাকার বৃষ্টি

Chandra Grahan 2023 mein kab lagega: ২০২৩ সালের প্রথম সূর্যগ্রহণ হয়েছে এবং ৫ মে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের প্রথম চন্দ্রগ্রহণ তিনটি রাশির জাতকদের সম্পদ এবং উন্নতি দেবে।

Lunar Eclipse: সূর্যগ্রহণ শেষ, এবার চন্দ্রগ্রহণের পালা; শুভ দিন শুরু হবে এই মানুষদের! হবে টাকার বৃষ্টি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দু ধর্ম ও জ্যোতিষশাস্ত্রে সূর্য ও চন্দ্রগ্রহণকে শুভ বলে মনে করা হয় না। এই সময়ে নেতিবাচকতা বৃদ্ধি পায়, তাই গ্রহনকালে শুভ কাজ করা নিষিদ্ধ। এমনকি চন্দ্রগ্রহণের আগে সূতক ও সূতকের সময় মন্দিরের দরজা বন্ধ থাকে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে যাচ্ছে আগামী ৫ মে শুক্রবার। চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮.৪৪ মিনিটে এবং শেষ হবে সকাল ১টায়।

বুদ্ধ পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ

বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে বৈশাখ পূর্ণিমার দিনে। এই দিনে ভগবান বুদ্ধ জন্মগ্রহণ করেছিলেন বলে বৈশাখ পূর্ণিমাকে বুদ্ধ পূর্ণিমাও বলা হয়। এই চন্দ্রগ্রহণ সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে এবং তিনটি রাশির লোকদের জন্য শুভ ফল দেবে।

আরও পড়ুন: Chanakya Niti | Devi Lakshmi: চাণক্যের কথা মেনে আজই বর্জন করুন এই অভ্যাস, দেবী লক্ষ্মীর আশীর্বাদ জীবনে হবে অর্থের বর্ষণ!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য এই চন্দ্রগ্রহণ জীবনের শুভ দিন শুরু করবে। এসব লোকদের কাজে মনোযোগ বাড়বে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। টাকা পাওয়ার সম্ভাবনা আছে। সব মিলিয়ে এই সময়টা লাভজনক হবে।

সিংহ রাশি: বছরের প্রথম চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বিশাল সুবিধা নিয়ে আসবে। সিংহ রাশির জাতকদের আটকে থাকা টাকা আসবে এই সময়ে। বন্ধ কাজ শুরু হবে। নতুন কাজ শুরু করার জন্যও এটি উপযুক্ত সময়। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং উপকার পাবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

আরও পড়ুন: Week 4 | Daily Cartoon | সোমান্তরাল | চরণ ধরিতে দিয়ো গো...

মকর রাশি: এই চন্দ্রগ্রহণ মকর রাশির জাতকদের কর্মজীবনে অগ্রগতি দেবে। পদোন্নতি-বৃদ্ধি পাবেন। নতুন চাকরি পাবেন। অর্থ লাভ হবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। পুরনো সমস্যা থেকে মুক্তি মিলবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। নতুন বাড়ি-গাড়ি বা কোনো মূল্যবান জিনিস কিনতে পারেন। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More