Home> লাইফ স্টাইল
Advertisement

KMC Recruitment: প্রচুর চাকরি কলকাতা পুরসভায়! আবেদনের শেষ তারিখ কবে? জেনে নিন

KMC Recruitment: এ রাজ্যের বাসিন্দা হলেই কলকাতা পুরসভায় এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই মিলতে পারে এই চাকরি। কলকাতা পুরসভায় এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি-সহ বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে দেওয়া হল

KMC Recruitment: প্রচুর চাকরি কলকাতা পুরসভায়! আবেদনের শেষ তারিখ কবে? জেনে নিন
Updated: May 19, 2023, 07:09 PM IST

 জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চাকরির বাজারে হাহাকার। এই আবহে রাজ্যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাও আবার সরকারি চাকরিতে নিয়োগ। সম্প্রতি কলকাতা কর্পোরেশনের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তিতে মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। লিখিত পরীক্ষা না দিয়ে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই প্রার্থীদের সংশ্লিষ্ট নিয়োগ প্রক্রিয়ায় নির্বাচন করা হবে।

আরও পড়ুন, Share Market: এক বছরে এলআইসি-র ক্ষতি প্রায় আড়াই লক্ষ কোটি, সংকট ঘনাচ্ছে বাজারে!

এ রাজ্যের বাসিন্দা হলেই কলকাতা পুরসভায় এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই মিলতে পারে এই চাকরি। কলকাতা পুরসভায় এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি-সহ বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে দেওয়া হল। ৩০টি শূন্যপদে হেল্থ স্টাফ নিয়োগ করবে কলকাতা পুরসভা। যে কোনও স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিএনএম কোর্স সম্পূর্ণ করা থাকলে এই চাকরির জন্য আবেদন করা যাবে। বিএসসি নার্সিং কমপ্লিট থাকা প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

কলকতা পুরসভায় হেল্থ স্টাফ পদে ৪০ বছরের নীচে থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদে চাকির ক্ষেত্রে বেতন শুরু মাসে ২৫ হাজার টাকা থেকে। তবে আবেদনের জন্য প্রার্থীদের পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনের প্রয়োজন। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। ২২ মে প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।

এইদিন সকাল ১১.৩০ থেকে ১২.৩০ মধ্যে ইন্টারভিউয়ের জন্য হাজির হতে হবে। 245, 3rd floor. kolkata City NUHM Society, Kolkata Municipal Corporation CMO Building. 5, S.N Banerjee Road, Kolkata-700 013 -এই ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য হাজির হতে হবে। এদিন প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি- সহ পৌঁছতে হবে।

আরও পড়ুন, আপনি ছাড়াও অন্য কেউ ব্যবহার করছে আপনার PAN কার্ড! কীভাবে জানবেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)