Home> লাইফ স্টাইল
Advertisement

নিজেই জানুন আপনি অতীতে কতবার জন্মগ্রহণ করেছেন

কথিত আছে, এক জনমে নাকি সব হয় না। বা আমরা একটা কথা হামেশাই বলে থাকি যে, আগের জনমে আমরা এমন ছিলাম কিংবা পরের জনমে এমন হতে চাই। আবার বিয়ের ক্ষেত্রে তো হামেশাই সাত জন্মের কথা শোনা যায়। কিন্তু সত্যিই কি এই আগের জন্ম বা পরের জন্ম বলে কিছু আছে? একজন প্রাণী ঠিক কতবার জন্মগ্রহণ করতে পারে? এর সঠিক কোনও উত্তরই আমাদের কাছে নেই। যে যার মতো বিশ্বাস করে। কেউ মনে করে আছে, আবার কেউ মনে করে নেই।

নিজেই জানুন আপনি অতীতে কতবার জন্মগ্রহণ করেছেন

ওয়েব ডেস্ক: কথিত আছে, এক জনমে নাকি সব হয় না। বা আমরা একটা কথা হামেশাই বলে থাকি যে, আগের জনমে আমরা এমন ছিলাম কিংবা পরের জনমে এমন হতে চাই। আবার বিয়ের ক্ষেত্রে তো হামেশাই সাত জন্মের কথা শোনা যায়। কিন্তু সত্যিই কি এই আগের জন্ম বা পরের জন্ম বলে কিছু আছে? একজন প্রাণী ঠিক কতবার জন্মগ্রহণ করতে পারে? এর সঠিক কোনও উত্তরই আমাদের কাছে নেই। যে যার মতো বিশ্বাস করে। কেউ মনে করে আছে, আবার কেউ মনে করে নেই।

আরও পড়ুন জানুন ব্রেক-আপের পর কোন রাশির কেমন প্রতিক্রিয়া হয়

জীবন মৃত্যুর এই চক্র নিয়ে দীর্ঘ দিন ধরে গবেষণা চলে আসছে। একটা ছোট্ট মজাদার কুইজের মাধ্যমে নিজেই জেনে নিন আপনি এর আগে কতবার জন্মেছেন। যদিও এটা পুরোটাই বিনোদনের জন্য। সঠিকভাবে কে কতবার জন্মেছেন তা এই কুইজের মাধ্যমে কোনওভাবেই বলা সম্ভব নয়।

কুইজ খেলুন

Read More