Home> লাইফ স্টাইল
Advertisement

আইসক্রিমের ফ্লেভারই বলে দেবে আপনার পার্সোনালিটি

ভ্যানিলা কিংবা স্ট্রবেরি, চকলেট অথবা বাটার স্কচ। এক এক জনের এক এক রকম আইস্ক্রিম পছন্দ। কিন্তু এই পছন্দের পার্থক্যের সবটাই কি শুধু স্বাদের জন্য? না কে কোন আইস্ক্রিম পছন্দ করবে তার অনেকটাই নির্ভর করে মানুষটা কেমন তার অপর। তাই সহজেই পছন্দের আইস্ক্রিম দেখে বলে দেওয়া যায় কারওর পার্সোনালিটি।

আইসক্রিমের ফ্লেভারই বলে দেবে আপনার পার্সোনালিটি

ওয়েব ডেস্ক: ভ্যানিলা কিংবা স্ট্রবেরি, চকলেট অথবা বাটার স্কচ। এক এক জনের এক এক রকম আইস্ক্রিম পছন্দ। কিন্তু এই পছন্দের পার্থক্যের সবটাই কি শুধু স্বাদের জন্য? না কে কোন আইস্ক্রিম পছন্দ করবে তার অনেকটাই নির্ভর করে মানুষটা কেমন তার অপর। তাই সহজেই পছন্দের আইস্ক্রিম দেখে বলে দেওয়া যায় কারওর পার্সোনালিটি।

জেনে নেওয়া যাক কোন পার্সোনালিটির মানুষ কেমন আইস্ক্রিম পছন্দ করেন :-

১. ভ্যানিলা:- খুব 'কমন' ফ্লেভার। সাদামাটা দেখতে। কিন্তু এই আইস্ক্রিমের ভক্তরা ভ্যানিলার মতো সাধারণ হন না। বরং একটু রঙিনই হন। এরা খুব আবেগপ্রবণ হয়। যুক্তির থেকে অনুমানের অপর বেশি ভরসা করে। ঝুঁকি নিতে ভয় পায় না।সম্পর্ককে সফল করার ক্ষমতা এদের থাকে।

fallbacks

২. স্ট্রবেরি:-  যারা স্ট্রবেরি পছন্দ করেন তারা একটু ভ্যানিলার থেকে একটু বিপরীত হন। এরা যুক্তিতেই বেশি বিশবাসী হয়। কোনও কাজ করার আগে যথেষ্ট ভেবেচিনতে এগোয়। এরা সাধারণত অন্তর্মুখী হয়।

fallbacks

৩. চকোলেট:- যারা চকোলেট ফ্লেভার পছন্দ করেন তারা সাধারণত সরল মনের মানুষ হন। ফ্লার্ট করা এদের বেশ পছন্দের বিষয়। সিডাকটিভ হন। বেশিরভাগ সময়ি এরা বেশ প্রাণোচ্ছল ও উদ্যমী হন।

fallbacks

৪. রেনবো শারবিট:- নামে অনেক রং থাকলেও যারা এই ফ্লেভার পছন্দ করেন তাদের সঙ্গে এই নাম একদমই যায় না। পুরো উলটো রকমের হন এরা। এদের জীবন রঙিন তো হয়ই না বরং এরা খুব পেসিমিস্টিক হন।

fallbacks

৫. রকি রোড (প্যাকড ইন কোন):- যেমন নাম তেমন কাম। এই ফ্লেভার যাদের পছন্দ তারা সাধারণত রাফ অ্যান্ড টাফ টাইপ হন। এদের জীবনে কিছু নির্দিষ্ট লক্ষ্য থাকে। সেই লক্ষ্য পূরণের জন্য এরা দৃঢ় প্রতিজ্ঞ হয়। মাঝে মাঝে খুব অ্যাগ্রেসিভ হয়। নিজের অজান্তেই অন্যকে দুঃখ দিয়ে ফেলেন।

fallbacks

৬. বাটার পেকান:- এই ফ্লেভার যাদের পছন্দ তারা খুব ন্যায় পরায়ণ ও শ্রদ্ধাবান হয়। তার কারণে অন্য কেউ যাতে কষ্ট না পায় সবসময় সেদিকে খেয়াল রাখেন

fallbacks

Read More