Home> লাইফ স্টাইল
Advertisement

সর্প-দোষ? অফিসে সাপ ছেড়ে দিলেন যুবক! কেন জানলে আঁতকে উঠবেন...

রাগের বশে সেই সাপটিকে ধরেন পরিবারের এক সদস্য। তারপর সোজা হাজির হন পুরনিগমের দফতরে। শুধু তাই-ই নয়, সেখানে গিয়ে এক আধিকারিকের ঘরে সাপটিকে ছেড়েও দিয়ে আসেন। 

সর্প-দোষ? অফিসে সাপ ছেড়ে দিলেন যুবক! কেন জানলে আঁতকে উঠবেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বারবার অভিযোগ করেও কোন কাজ হয়নি,তাই রেগে অফিসে সাপ ছাড়লো যুবক ! প্রবল বৃষ্টির কারণে বিভিন্ন এলাকায় জল জমছে হায়দরাবাদের। এর জন্য বিভিন্ন জায়গায় সাপ বাসিন্দাদের বাড়িতে ঢুকে যাচ্ছে। এমনই একদিন সাপ ঢুকেছিল এক যুবকের বাড়িতে। দ্রুত পুরনগিমে ফোন করে সাপ উদ্ধারের কথা বলে পরিবার। অভিযোগ, ব্যবস্থা নেয়নি পুরনিগম। এরপরই ঘটল অবাক করা ঘটনা। 

আরও পড়ুন, পোখরানে বিস্ফোরণ! সেদিন কীভাবে আগুন-ডানা মেলে ধরলেন 'মিসাইল ম্যান' আব্দুল কালাম?

রাগের বশে সেই সাপটিকে ধরেন পরিবারের এক সদস্য। তারপর সোজা হাজির হন পুরনিগমের দফতরে। শুধু তাই-ই নয়, সেখানে গিয়ে এক আধিকারিকের ঘরে সাপটিকে ছেড়েও দিয়ে আসেন। এই ঘটনাটা ক্যামেরা বন্দী করে এক জন স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছে। যুবকের এই কাণ্ডে তেলঙ্গানার রাজধানী হায়দরাবাদ পুরনিগমে হুলস্থুল পড়ে যায়। তড়িঘড়ি কর্মীরা আধিকারিকের ঘর থেকে সাপ উদ্ধার করেন।

যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, আধিকারিকের টেবিলে ঘুরে বেড়াচ্ছে একটি সাপ। অন্য কর্মীরা ভয়ে চেঁচামেচি শুরু করেছেন। ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন বিজেপি নেতা বিক্রিম গৌড়। 

আরও পড়ুন, Birth Certificate: চলে এল বার্থ সার্টিফিকেট নিয়ে বড় আপডেট, জেনে নিন নিয়মের জরুরি বদল...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More