Home> লাইফ স্টাইল
Advertisement

‘ডেলিভারি সুপারম্যান’কে ইলেক্ট্রিক্যাল ট্রাইসাইকেল উপহার দিল Zomato

টুইটারে পোস্ট করে এ কথা জানিয়েছেন Zomato কর্ণধার দীপিন্দর গয়াল।

‘ডেলিভারি সুপারম্যান’কে ইলেক্ট্রিক্যাল ট্রাইসাইকেল উপহার দিল Zomato

নিজস্ব প্রতিবেন: মনের জোরে শারীরিক অক্ষমতাকে হারিয়ে দিয়েছিলেন অনেক আগেই। অকেজো দু’টি পা। তা সত্ত্বেও ট্রাই-সাইকেলে চড়েই Zomato-র হয়ে খাবার ডেলিভারি করতে দেখা যায় দিল্লির এক যুবককে। জানা যায়, যুবকের নাম রামু সাহু। রামুর ট্রাই-সাইকেলে খাবার ডেলিভারির ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। শারীরিক প্রতিবন্ধকতা সত্ত্বেও ওই যুবকের উপর আস্থা রেখেছিল Zomato কর্তৃপক্ষ আর যুবকের লড়াইয়ের ভিডিয়ো করে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিলেন Zomato-র এক গ্রাহক। প্রশংসার জোয়ার আছড়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটির দৌলতে প্রশংসা কুড়িয়েছে Zomato কর্তৃপক্ষও।

আরও পড়ুন: কোটি টাকার দুষ্প্রাপ্য মূলের মূল্য না বুঝে দুই কৃষক বেচলেন জলের দরে!

এ বার রামুর হার না মানা লড়াইকে কুর্নিশ জানিয়ে তাঁকে একটি ইলেক্ট্রিক্যাল ট্রাইসাইকেল কিনে দিল Zomato কর্তৃপক্ষ। টুইটারে পোস্ট করে এ কথা জানিয়েছেন Zomato কর্ণধার দীপিন্দর গয়াল। সংস্থার থেকে এই উপহার পেয়ে বেজায় খুশি দিল্লির লড়াকু যুবক রামু। খুশি হওয়ারই কথা! ইলেক্ট্রিক্যাল ট্রাইসাইকেলে আগের চেয়েও তাড়াতাড়ি, অনেক সহজেই খাবার ডেলিভারি করতে পারবেন তিনি। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, যে মানুষ নিজের শারীরিক অক্ষমতাকে হারিয়ে স্বনির্ভর হতে চাইছেন, তাঁর পাশে দাঁড়াতে পেরে তারা খুশি। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, রামুর মতো এক জন কর্মচারী পেয়ে গর্বিত Zomato কর্তৃপক্ষ।

‘প্রতিবন্ধী’ শব্দটা যে মোটেই সঠিন নয়, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন ‘বিশেষ ভাবে সক্ষম’ Zomato-র ডেলিভারি বয় রামু সাহু। রামুর ভিডিয়োটি তাঁর মতো হাজার হাজার মানুষকে অনুপ্রেরণা জোগাচ্ছে। আর নতুন ইলেক্ট্রিক্যাল ট্রাইসাইকেল নিয়ে এখন রাস্তায় ট্রায়াল দিচ্ছেন রামু। তাঁর লড়াই এখন কিছুটা সহজ হল বোধহয়!

Read More