Home> লাইফ স্টাইল
Advertisement

রংবাজদের রং মিলান্তি

একজন মানুষ ব্যক্তি হিসেবে কেমন? তা বোঝা যায় তাঁর প্রিয় রং কী, তা দেখেই। রঙের সঙ্গে ব্যক্তিত্বের রয়েছে এক আত্মিক যোগ। জেনে কোন রঙের মানুষ কেমন হয়।

রংবাজদের রং মিলান্তি

ওয়েব ডেস্ক : একজন মানুষ ব্যক্তি হিসেবে কেমন? তা বোঝা যায় তাঁর প্রিয় রং কী, তা দেখেই। রঙের সঙ্গে ব্যক্তিত্বের রয়েছে এক আত্মিক যোগ। জেনে কোন রঙের মানুষ কেমন হয়।

১) লাল- ইতিবাচক ও এক্সোট্রোভার্ট। জীবনের প্রতি ফোকাসড। সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকেন। উচ্চাকাঙ্খী। জীবনকে আবেগ দিয়ে ভালোবাসেন। নিজের লক্ষ্য পূরণে পিছপা হন না। তবে, সহজে রেগে যান।

২) সাদা- পরিচ্ছন্ন মানসিকতার লোক। দূরদৃষ্টিসম্পন্ন, ওয়েল ব্যালান্সড, অনুভূতিপ্রবণ, বিচক্ষণ ও আত্মসমালোচক।

৩) কালো- সম্মান ও ক্ষমতা এদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এরা স্বনির্ভর ও দৃঢ়চেতা। আবেগের বহিঃপ্রকাশ নেই। মানুষের থেকে দূরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করে।

৪) নীল- রক্ষণশীল, ভরসাজনক, বিশ্বস্ত। ভেবেচিন্তে কথা বলেন। নিজের মনের কথা বলতে সময় নেন। দায়িত্বসচেতন, অনুভূতিপ্রবণ, সামাজিক ও বন্ধুবত্সল।

৫) গোলাপি- বন্ধুত্বপূর্ণ, অনুভূতিপ্রবণ, নরম মনের মানুষ। এই রঙের সঙ্গে নারীত্বের একটা যোগ আছে। এরা রোমান্টিক ও আবেদনপূর্ণ। ইতিবাচক তবে লাজুক।

৬) সবুজ- বাস্তবসম্মত, মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। অত্যন্ত ভ্দ্র ও সমব্যথী প্রকৃতির মানুষ। এদের মতো প্রেমে ওস্তাদ আর কেউ নেই। পরিবারের প্রতি আপনি সর্বদা বিশ্বস্ত।

৭) হলুদ- শৈল্পিক মানুষ। এরা খুব দ্রত সিদ্ধান্ত নেন। আবার সিদ্ধান্ত নিয়ে অনেকসময় উদ্বেগেও ভোগেন। আবেগকে লুকিয়ে রাখতে ভালোবাসেন। জীবনের প্রতি আপনার একটি আধুনিক দৃষ্টিভঙ্গি আছে।

Read More