Home> কলকাতা
Advertisement

Kaliaganj: কালিয়াগঞ্জে গুলি চালিয়েছে পুলিস! বিস্ফোরক দাবিতে তুলকালাম..

ছাত্রীর মৃত্যুতে এখনও থমথমে কালিয়াগঞ্জ। শহরের ৪ ওয়ার্ডে জারি ১৪৪ ধারা।  বিভিন্ন এলাকায় টহল দিচ্ছে পুলিস। 

Kaliaganj: কালিয়াগঞ্জে গুলি চালিয়েছে পুলিস! বিস্ফোরক দাবিতে তুলকালাম..

কমলাক্ষ ভট্টাচার্য: 'সাধারণ মানুষের উপর গুলি চালিয়েছে পুলিস'! কালিয়াগঞ্জকাণ্ডে বিস্ফোরক বিজেপি রাজ্য সুকান্ত মজুমদার। ভিডিয়ো প্রকাশ করে তাঁর টুইট, 'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে অবিলম্বে হস্তক্ষেপ করার আর্জি জানাচ্ছি। সাধারণ মানুষকে বাঁচান'।

৫ দিন পার। ছাত্রীর মৃত্যুতে এখনও থমথমে কালিয়াগঞ্জ। শহরের ৪ ওয়ার্ডে জারি ১৪৪ ধারা। বিভিন্ন এলাকায় টহল দিচ্ছে পুলিস। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই নাবালিকাকে।

এর আগে, গতকাল মঙ্গলবার ডেপুটেশন দিতে গিয়ে থানা তাণ্ডব চালান আদিবাসী সংগঠনের সদস্যরা। স্রেফ পাঁচিল ভাঙা নয়, আগুন লাগিয়ে দেওয়া হয় থানায়! সঙ্গে ঘির ধরে মারধর পুলিসকর্মীদের। বস্তুত, একটি ভিডিয়ো-ও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিক্ষোভকারীদের কাছে প্রাণভিক্ষা চাইছেন এক পুলিসকর্মীরা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি পুলিস।

আরও পড়ুন: Partha Chatterjee | Presidency Jail Super: জেলেও পার্থের আঙুলে আংটি! সুপারের বিরুদ্ধে পদক্ষেপের নির্দেশ আদালতের

তাহলে? কালিয়াগঞ্জে এবার পুলিসের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমজার। এমনকী, প্রকাশ করে ভিডিয়ো-ও! 

 

এদিকে কালিয়াগঞ্জকাণ্ডে চক্রান্তের অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। এদিন নবান্নে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, 'বাংলার নানারকম চক্রান্ত হচ্ছে। আমি এখনও বিশ্বাস করি, এর পিছনে দিল্লির হাত রয়েছে। বিজেপি যে তাণ্ডব করেছে তার খোঁজ খবর করা হবে। বিহার থেকে লোক নিয়ে এসে কাল গাড়ি, ঘর পুড়িয়ে, লুঠ, গুন্ডামি জল্লাদগিরি করা হয়েছে। যেভাবে হামলা হয়েছে, সরকারি সম্পত্তি পুড়িয়ে দেওয়া হয়েছে, তদন্ত করতে বলব পুলিসকে'। সঙ্গে নির্দেশ, 'পুলিসকে বলব যারা হাঙ্গামা করেছে তাদের দল দেখার প্রশ্ন নেই। সোজাসুজি গ্রেফতার করুন। তাদের সম্পত্তি অ্যাটাচ করুন। ইডি-সিবিআই এটা করে। ওদের ওই আইনটা আছে। আমরাও ওই আইনটা করেছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More