Home> কলকাতা
Advertisement

ভোট কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে Postal Ballot সংগ্রহ করার সময় Central Force দিতে হবে: BJP

বিজেপির অভিযোগ, পোস্টাল ব্যালটে ভোট দেওয়ার জন্য বেশ কিছু পুলিস কর্মীর ভোটার আইডি ও আধার কার্ড নিয়ে নেওয়া হচ্ছে

ভোট কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে Postal Ballot সংগ্রহ করার সময় Central Force দিতে হবে: BJP

নিজস্ব প্রতিবেদন: পোস্টাল ব্যালটে কারচুপি করার চেষ্টা করছে শাসক দল। মঙ্গলবার নবান্নে ডিজির কাছে গিয়ে অভিযোগ জানাল রাজ্য বিজেপি। শুধু তাই নয়, ওই পোস্টাল ব্যালটের সুরক্ষায় কেন্দ্রীয় বাহিনীর দাবিও করলেন তাঁরা।

আরও পড়ুন-পামেলাকাণ্ডে চাঞ্চল্যকর মোড়, পুলিসকে মেল ধৃত Amrita Singh এর স্বামীর 

এদিন ডিজির সঙ্গে সাক্ষাত করেন বিজেপি নেতা মুকুল রায়(Mukul Roy), স্বপন দাসগুপ্ত(Swapan Dasgupta), সব্যসাচী দত্ত ও শিশির বাজোরিয়া। তাঁদের অভিযোগ সম্বলিত একটি স্মারকলিপিও তাঁরা জমা করেন ডিজির কাছে।  তাঁদের  অভিযোগ, এবার বিধানসভা নির্বাচনে( WB Assembly Election 2021)পোস্টাল ব্যালটের মাধ্যমেই ছাপ্পা ভোট দেওয়া হতে পারে।  এনিয়ে কলকাতা পুলিস কমিশনারের কাছে অভিযাগ করা হয়েছে।

বিজেপির অভিযোগ, পোস্টাল ব্যালটে ভোট দেওয়ার জন্য বেশ কিছু পুলিস কর্মীর ভোটার আইডি ও আধার কার্ড নিয়ে নেওয়া হচ্ছে। ওইসব পুলিস কর্মীদের প্রক্সি ভোট দেওয়া হতে পারে। পোস্টাল ব্যালট বিতরণে অনিয়ম রুখতে  ইতিমধ্যেই একটি নির্দেশিকা জারি করেছে পুলিস। তার পরেও আমাদের কাছে খবর রয়েছে ওই চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন- 'দিদির প্রার্থীকে সবচেয়ে বেশি ভোটে জিতিয়ে আনব,' টিকিট ক্ষোভ নয়, 'টিম গেম' আরামবাগে

বিজেপি(BJP) নেতার বলেন, কমিশনের পর্যবেক্ষকদের বলেছি আশির বেশি বয়স্ক মানুষদের পোস্টাল ব্যালট সংগ্রহ করা সময় কেন্দ্রীয় বাহিনীকে(Central Force) থাকতে হবে। তা নইলে রাজ্য পুলিসকে ওই ভার দিলে ব্যালট ছিনতাই হবে।

Read More