Home> কলকাতা
Advertisement

দমদম বিমানবন্দরে অবতরণের সময় প্রবল ঝাঁকুনি, আহত Vistara-র ৮ যাত্রী

অবতরণের সময় কোনও যান্ত্রিক ত্রুটির কারণেই ওই সমস্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে  

দমদম বিমানবন্দরে অবতরণের সময় প্রবল ঝাঁকুনি, আহত Vistara-র ৮ যাত্রী

নিজস্ব প্রতিবেদন: অবতরণ করার সময় দুর্ঘটনার হাত থেকে বাঁচল ভিস্তারা-র একটি বিমান। সোমবার বিকেল পাঁচটা নাগাদ ওই ঘটনায় আহত হয়েছেন ৮ যাত্রী।

আরও পড়ুন- ‘প্রাকৃতিক দুর্যোগে প্রকৃতিই সহায়’, কর্মসূচি রূপায়ণে ২৪ জনের বিশেষজ্ঞ কমিটি Mamata-র

এদিন মুম্বই থেকে কলকাতায় আসছিল ভিস্তারা-র(Vistara) বিমানটি। বিকেল ৪.৫৫ নাগাদ সেটি কলকাতা বিমানবন্দরে নামার চেষ্টা করে। সেসময় প্রবল ঝাঁকুনি তৈরি হয় বিমানে। এতেই আহত হন বিমানের ৮ যাত্রী। 

বিমানবন্দর(Kolkata Airport) সূত্রে খবর, আহতদের  নিয়ে যাওয়া হয় বিমানবন্দরের কাছেই একটি বেসরকারি হাসপাতালে। আহতদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়। বাকি ৪ জনের চিকিত্সা চলছে। এদের মধ্যে ২ জন বয়স্ক মানুষ রয়েছেন। এক যাত্রী কাঁধে ও অন্য এক যাত্রীর মাথায় চোট রয়েছে বলে হালপাতাল সূত্রে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বিধানসভা ভোটে নির্বাচন কমিশনকে নিরপেক্ষ হতে দেখিনি: অভিষেক

ঠিক কী কারনে ওই ঝাঁকুনি তা এখনও স্পষ্ট নয়। অবতরণের সময়ে হালকা ঝড় উঠেছিল। তবে তাতে কোনও ক্ষতি হওয়ার কারণ নেই বলে জানাচ্ছে বিমানবন্দর কর্তৃপক্ষ। ফলে অবতরণের সময় কোনও যান্ত্রিক ত্রুটির কারণেই ওই সমস্যা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More