Home> কলকাতা
Advertisement

অপর্যাপ্ত শিক্ষক ও বেহাল মিড মিলের অভিযোগে উত্তপ্ত কাশীপুর হোপ অ্যাকাডেমি স্কুল

স্কুলে নেই পর্যাপ্ত শিক্ষক। মিড ডে মিলের পরিষেবাও পাতে দেওয়ার নয়। বন্ধ করে দেওয়া হল প্রিটেস্ট। পড়ুয়া, অভিভাবকদের অভিযোগে উত্তপ্ত কাশীপুর হোপ অ্যাকাডেমি স্কুল। সকাল ৮টা থেকে শুরু হয় বিক্ষোভ। স্কুলে না আসা ১২ জন শিক্ষককে ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভে নামেন  ছাত্রছাত্রী, অভিভাবক এবং প্রাক্তনীরা। তাদের অভিযোগ, পাঁচশো ছাত্রের জন্য স্কুলে রয়েছে মাত্র চারজন শিক্ষক। শিকেয় উঠেছে পড়াশুনা। গত দু সপ্তাহ ধরে স্কুলে চলছে অচলাবস্থা।

অপর্যাপ্ত শিক্ষক ও বেহাল মিড মিলের অভিযোগে উত্তপ্ত কাশীপুর হোপ অ্যাকাডেমি স্কুল

ওয়েব ডেস্ক: স্কুলে নেই পর্যাপ্ত শিক্ষক। মিড ডে মিলের পরিষেবাও পাতে দেওয়ার নয়। বন্ধ করে দেওয়া হল প্রিটেস্ট। পড়ুয়া, অভিভাবকদের অভিযোগে উত্তপ্ত কাশীপুর হোপ অ্যাকাডেমি স্কুল। সকাল ৮টা থেকে শুরু হয় বিক্ষোভ। স্কুলে না আসা ১২ জন শিক্ষককে ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভে নামেন  ছাত্রছাত্রী, অভিভাবক এবং প্রাক্তনীরা। তাদের অভিযোগ, পাঁচশো ছাত্রের জন্য স্কুলে রয়েছে মাত্র চারজন শিক্ষক। শিকেয় উঠেছে পড়াশুনা। গত দু সপ্তাহ ধরে স্কুলে চলছে অচলাবস্থা।

আগুনে ঘি। স্কুলের ঝামেলা সামলাতে এসে  উত্তেজনা বাড়াল এক পুলিস। পড়ুয়া ও প্রাক্তনীদের অভিযোগ, মদ্যপ অবস্থায় স্কুলে আসেন ওই পুলিস।ক্যামেরাতেও  ধরা পড়েছে পুলিসের অস্বাভাবিক আচরণ। অসংলগ্ন কথাবার্তা। পড়ুয়া ও প্রাক্তনীদের অভিযোগ, সুজয় ভট্টাচার্য নামে কাশীপুর থানার ওই এসআই এক প্রাক্তনীকে চড় মারেন। এরপরেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিসের ক্ষমা চাওয়ার দাবিতে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। বেগতিক দেখে একটি মিষ্টির দোকানে ঢুকে পড়েন অভিযুক্ত পুলিস। পরে বিক্ষোভকারীদের হাত থেকে ওই পুলিস কর্মীকে ছাড়িয়ে নিয়ে যান তার সহকর্মীরা। (আরও পড়ুন- বর্ষবরণের হোর্ডিংয়ে সুদীপ-নয়নাকে কি 'ছেঁটে' ফেলল তৃণমূল? প্রশ্ন সাংসদ কুণালের )

Read More