Home> কলকাতা
Advertisement

যাত্রী তোলা নিয়ে বাস ও অটো চালকদের মধ্যে সংঘর্ষ, ব্যস্ত সময়ে উত্তেজনা ছড়াল লেকটাউনে

ঘটনার খবর সিন্ডিকেটে পৌঁছতে ২০২ রুটের বাস চালানো বন্ধ করে দেন বাসচালক ও কর্মীরা। ওদিকে লেকটাউন থানায় আহত বাসচালকের তরফে অভিযোগ জানানো হয়েছে। ঘটনায় ৪ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পুলিস। 

যাত্রী তোলা নিয়ে বাস ও অটো চালকদের মধ্যে সংঘর্ষ, ব্যস্ত সময়ে উত্তেজনা ছড়াল লেকটাউনে

অয়ন ঘোষাল: যাত্রী তোলাকে কেন্দ্র করে বাস ও অটো রিকশ চালকদের মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়াল লেকটাউনে। এক বাসচালককে অটোচালকরা মারধর করেন বলে অভিযোগ। ঘটনার পর ২০২ রুটের বাসচলাচল বন্ধ রয়েছে। অজ্ঞাতপরিচয় ৪ অটোচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। 

 

টালা ব্রিজ বন্ধ হয়ে যাওয়ার পর লেকটাউন হয়ে চলাচল করে নাগেরবাজার-সায়েন্সসিটি রুটের ২০২ বাস। ওই রুটে লেকটাউন থেকে উলটোডাঙা রুটে চলাচল করে অটো রিকশও। বাসের রুট বদলে আপত্তি জানিয়েছিলেন অটোচালকরা। অভিযোগ, বৃহস্পতিবার সকালে লেকটাউন জয়া সিনেমা হলের সামনে অটো স্ট্যান্ডে দাঁড়িয়ে যাত্রী তুলছিল ২০২ রুটের একটি বাস। তা দেখে তেড়ে আসেন অটোচালকরা। বাসের চালক নজরুল মোল্লাকে বাস থেকে নামিয়ে বেধড়ক মারধর করেন তাঁরা। মারের চোটে নজরুল সাহেবের মুখ ফেটে যায়। 

ঘটনার খবর সিন্ডিকেটে পৌঁছতে ২০২ রুটের বাস চালানো বন্ধ করে দেন বাসচালক ও কর্মীরা। ওদিকে থানায় আহত বাসচালকের তরফে অভিযোগ জানানো হয়েছে। ঘটনায় ৪ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। 

আজ থেকে আর রাজ্য নয়, ভারতের মানচিত্রে জম্মু-কাশ্মীর এখন কেন্দ্রশাসিত অঞ্চল

টালা ব্রিজ বন্ধ হওয়ার পর উত্তর শহরতলির বিস্তীর্ণ এলাকার মানুষের ভোগান্তি চরমে পৌঁছেছে। যার জেরে এদিনই সকাল থেকে বাস বন্ধ রেখেছেন ২৩০ রুটের বাসমালিকরা। পরিবর্তিত রুটের জেরে ভাড়া বাড়ানোর দাবি তুলেছেন তাঁরা। যা মানতে নারাজ সরকার।  

Read More