Home> কলকাতা
Advertisement

তথ্য গোপনের চেষ্টা? রাকেশের বাড়ির CCTV ফুটেজ মুছে ফেলা হয়েছে বলে দাবি পুলিসের

রাকেশের প্রতিবেশীর বাড়ির সিসিটিভি থেকে তা জানতে পারে পুলিস। 

তথ্য গোপনের চেষ্টা? রাকেশের বাড়ির CCTV ফুটেজ মুছে ফেলা হয়েছে বলে দাবি পুলিসের

নিজস্ব প্রতিবেদন: পামেলাকাণ্ডের (Pamela Goswami) ক্লু রয়েছে রাকেশের (Rakesh Singh) বাড়ির সিসিটিভি ফুটেজেই। এই সূত্র ধরেই এগিয়েছিল পুলিস। তবে এ ক্ষেত্রে তদন্তে খানিক বেগ পেতে হচ্ছে পুলিসকে। রাকেশের বাড়ির সিসিটিভির (CCTV) যাবতীয় ফুটেজ ডিলিট করে দেওয়া হয়েছে বলে দাবি পুলিসের (Kolkata Police)। এবার সিসিটিভির ডিভিআর CFSL-এ পাঠাচ্ছে কলকাতা পুলিস। পামেলা এবং তার বন্ধুকে গ্রেফতারের আগের দিন সন্ধেয় অন্যতম অভিযুক্ত অমৃত রাজ রাকেশের বাড়িতে যান। রাকেশের প্রতিবেশীর বাড়ির সিসিটিভি থেকে তা জানতে পারে পুলিস। 

কিন্তু রাকেশের বাড়ির সিসিটিভিতে (CCTV) সেই সময়ের কোনও ফুটেজ পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিস। রাকেশের গ্রেফতারির আগে তার বাড়িতে তল্লাশি অভিযানে গেলে পুলিসকে বাড়িতে ঢুকতে না দিয়ে দরজার বচসা বাঁধে দেওয়া হয়নি, তাদের ভিতরে ঢুকতে বাধা দেয় রাকেশের ছেলে। প্রায় দু-ঘণ্টা এই বচসা চলে। এই সময়ের মধ্যেই  সিসিটিভির ফুটেজ মুছে ফেলা হয় বলে পুলিসের অনুমান। 

আরও পড়ুন: বৃহস্পতিবার BJP-র কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠক, চূড়ান্ত হতে পারে বাংলার প্রথম প্রার্থীতালিকা

এর আগে অভিযুক্ত রাকেশ সিং-এর (Rakesh Singh) বাড়ির এলাকার সিসিটিভ ফুটেজ (CCTV footage) থেকে এক সন্দেহভাজনকে চিহ্নিত করেছে পুলিস। ইতিমধ্যেই তাঁর খোঁজ শুরু হয়েছে। এই ঘটনায় চিহ্নিত আমরিক সিং নামে ওই ব্যক্তি সম্ভবত লিঙ্কম্যান হিসেবে যুক্ত বলেই প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা গিয়েছে, ঘটনার আগে এবং পরে এক ব্যক্তি আমরিক সিং নামে ওই সন্দেহভাজনকে ফোন করে রাকেশ সিং-এর বাড়িতে ডেকেছিল। যদিও ওই অমৃত রাজ নামে ওই ব্যক্তি পলাতক। 

Read More