Home> কলকাতা
Advertisement

দুই সাংসদের গ্রেফতারির প্রতিবাদে রাজ্যজুড়ে তৃণমূলের বিক্ষোভ, CBI-এর বিরুদ্ধে অভিযোগ জানালেন নয়না

সিউড়ি থেকে সোধপুর। ডানকুনি থেকে দুর্গাপুর। সকাল থেকে জেলায় জেলায় তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভ কর্মসূচি। রেল এবং জাতীয় সড়ক অবরোধে ভোগান্তির শিকার সাধারণ মানুষ। আরও পড়ুন- লজ্জার বেঙ্গালুরু! বর্ষবরণের রাতে আরও একটি শ্লীলতাহানির CCTV ফুটেজ

 দুই সাংসদের গ্রেফতারির প্রতিবাদে রাজ্যজুড়ে তৃণমূলের বিক্ষোভ, CBI-এর বিরুদ্ধে অভিযোগ জানালেন নয়না

ওয়েব ডেস্ক: সিউড়ি থেকে সোধপুর। ডানকুনি থেকে দুর্গাপুর। সকাল থেকে জেলায় জেলায় তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভ কর্মসূচি। রেল এবং জাতীয় সড়ক অবরোধে ভোগান্তির শিকার সাধারণ মানুষ। আরও পড়ুন- লজ্জার বেঙ্গালুরু! বর্ষবরণের রাতে আরও একটি শ্লীলতাহানির CCTV ফুটেজ

 

দুই সাংসদের গ্রেফতারির প্রতিবাদে দল যে চুপ করে বসে থাকবে না, মঙ্গলবারই তার ইঙ্গিত দিয়েছিলেন তৃণমূল নেত্রী। রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার। এই অভিযোগে নেত্রীর ডাকে সাড়া দিয়ে বুধবার সকাল থেকে জেলায় জেলায় শুরু হয় তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভ। আলিপুরদুয়ারে জেলা তৃণমূল সভাপতি সৌরভ চক্রবর্তীর নেতৃত্বে অসম বাংলা সীমানা লাগোয়া বারবিশাতে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূল কর্মীরা। রেল অবরোধে আটকে পড়েন বহু যাত্রী। পশ্চিম মেদিনীপুরের দাঁতনে ওড়িশা লাগোয়া ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধে আটকে পড়ে পন্যবাহী লরি এবং বাস। সমস্যায় পড়েন যাত্রীরা। একই ছবি মুর্শিদাবাদেও। সাইদাপুর এবং লালগোলায় রাজ্যসড়ক অবরোধ। রঘুনাথগঞ্জে বাস স্ট্যান্ডে বিক্ষোভে সকাল থেকে বন্ধ ছিল বাস পরিষেবা। নদিয়ার চাকদায় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তাপস অনুগামীরা। পোড়ানো হয় প্রধানমন্ত্রীর কুশপুতুল। হাওড়ায় দলীয় কর্মী সমর্থকদের নিয়ে শিবপুর ট্রাম ডিপো থেকে জেলাশাসকের বাংলো পর্যন্ত মিছিলকরেন সমবায় মন্ত্রী অরুপ রায়। অবরোধ দুর্গাপুরেও। 

 

CBI-এর বিরুদ্ধে চাপ বাড়াতে পাল্টা কৌশল তৃণমূলের। রোজ ভ্যালি কাণ্ডে ধৃত সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য ও নিরাপত্তা নিয়ে উদ্বেগ জানিয়ে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়ের। আরও অভিযোগ, অসুস্থ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে কোন আদালতে তোলা হবে, তা জানতে চাইলেও CBI তাঁকে বলেনি। আনন্দপুর থানায় মহিলা তৃণমূলের রাজ্য সভাপতি চন্দ্রিমা ভট্টাচার্যও, সুদীপের স্বাস্থ্য ও নিরাপত্তা নিয়ে উদ্বেগ জানিয়ে অভিযোগ দায়ের করেছেন।

 

মালদা শহরেও জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান দলের কর্মী সমর্থকরা। হুগলির ডানকুনি মোড়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে অবরোধে আটকে পড়ে অসংখ্যা বাস ও গাড়ি। তারকেশ্বরের পিয়াসারায় ২৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ, চাঁপদানিতেও জিটি রোড অবরোধ। উত্তর ২৪ পরগনার টিটাগড় এবং সোদপুরে BT রোড অবরোধে দীর্ঘ যানজট আটকে পড়েন বহু মানুষ। বারাসতে পুর প্রধানের নেতৃত্বে চারাডালি মোড় থেকে হেলাবটতলা পর্যন্ত মিছিল করেন তৃণমূল কর্মীরা। পরে মোদীর কুশপুতুল দাহ। সকাল থেকে শুরু হওয়া বিক্ষোভ চলল দিনভর। 

 

 

Read More