Home> কলকাতা
Advertisement

Bonny Sengupta: টলিউডেও চাকরি বিক্রির টাকা? ইডির দফতরে অভিনেতা বনি সেনগুপ্ত

কুন্তলের ব্যাঙ্কের নথিতে পাওয়া গিয়েছে বনির নাম। কেন্দ্রীয় তদন্তকারী সূত্রে চাঞ্চল্যকর দাবি। হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে বলেই ইডি সূত্রে খবর। নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও। 

Bonny Sengupta: টলিউডেও চাকরি বিক্রির টাকা? ইডির দফতরে অভিনেতা বনি সেনগুপ্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) তদন্তে স্ক্যানারে টলি অভিনেতা। বৃহস্পতিবারই অভিনেতা-প্রযোজক বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) । সকাল সাড়ে দশটা নাগাদ ইডির দফতরে যান অভিনেতা। কুন্তলের ব্যাঙ্কের নথিতে পাওয়া গিয়েছে বনির নাম। কেন্দ্রীয় তদন্তকারী সূত্রে চাঞ্চল্যকর দাবি। হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে বলেই ইডি সূত্রে খবর। জানা গিয়েছে, ব্যাংক অ্যাকাউন্টের নথি নিয়ে ইডি দফতরে হাজিরা দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, Baguiati: নাগেরবাজারের বাড়িতে তন্ত্রসাধনা, পাচারচক্র? পলাতক মূল অভিযুক্ত

ইতিমধ্যেই তদন্তকারী অফিসাররা জিজ্ঞাসাবাদ শুরু করেছে অভিনেতাকে। ডাল-বাটি-চুরমা ছবির প্রযোজক বনি। এই বছরই মুক্তি পেতে চলেছে বনি প্রযোজিত এই ছবি। টলিউডে নিয়োগ দুর্নীতির জাল কতদূর? জি ২৪ ঘন্টাকে বনির বাবা অনুপ সেনগুপ্ত বলেন, 'বনিকে ইডি তলব করেছে। ও গিয়েছে আজ। ২০১৭ সালে বনিকে দিয়ে চারটে-পাঁচটা ছবিতে প্রযোজনা করবে বলে এসেছিল এবং বলেছিল টাকা দেব না তোমাকে একটা গাড়ি দিচ্ছি। ৩০-৪০ লক্ষ টাকার গাড়ি দেয়। পরে আর কোনও ছবি প্রযোজনা তো করেইনি। তবে বনি নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত নয়। সিনেমায় প্রযোজনা করবে বলেই কুন্তল এসেছিল। আমিও ওকে চিনি।' 

প্রিয়া সেনগুপ্তও জানান, ইডির দফতরে গিয়েছে বনি। তিনি বলেন, 'কুন্তল একজন প্রযোজক হিসাবে এসেছিল। ২০১৭ সালে উনি কিসের সঙ্গে যুক্ত তা তো জানার কথা নয় আমাদের।' নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও। শান্তনু বন্দ্যোপাধ্যায়কেও আবার ইডি দফতরে তলব করা হয়েছে। কুন্তল ‘ঘনিষ্ঠ’ পার্লার মালকিন সোমা চক্রবর্তীকেও তলব করেছে ইডি। এই সোমার পার্লারেই রয়েছে বনি ঘনিষ্ঠ অভিনেত্রীর ছবি রয়েছে। 

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-তে যোগ দেন বনি। ২০২২-এ বিজেপি ছাড়ার কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন অভিনেতা। অভিনেতা ট্যুইট করে জানান, বিজেপি উন্নয়নের কাজ করেননি তাই পদ্মশিবির থেকে বেরিয়ে এসেছেন তিনি।   

আরও পড়ুন, Haridevpur Murder: মধুচক্রের বখরা নিয়ে বিতর্ক, টাকা চাইতেই খুন ডালিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More