Home> কলকাতা
Advertisement

Saayoni Ghosh: আদর্শ মমতাই! 'দিদিকে বলো'-র ধাঁচে যাদবপুরে 'সরাসরি সায়নী'...

Lok Sabha Election Result 2024: প্রচারের সময়েই কথা দিয়েছিলেন যাদবপুরের মানুষের সঙ্গে থাকবেন। সেই কথা রাখতেই নয়া উদ্যোগ অভিনেত্রী সাংসদের। এবার সরাসরি সায়নীকে ফোন করেই নিজেদের অভাব অভিযোগ জানাতে পারবেন তাঁর কেন্দ্রের মানুষরা। 

Saayoni Ghosh: আদর্শ মমতাই! 'দিদিকে বলো'-র ধাঁচে যাদবপুরে 'সরাসরি সায়নী'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার প্রায় আড়াই লক্ষের কাছাকাছি ভোটের ব্যবধানে যাদবপুর লোকসভা (Jadavpur Lok Sabha Election Result) জয় করার পরে একদিনও বিশ্রাম নিলেন না নব সাংসদ (MP) সায়নী ঘোষ(Saayoni Ghosh)।  ফল ঘোষণার ২৪ ঘন্টার মধ্যেই সাংসদ সায়নী ঘোষ পা রাখলেন নিজের নির্বাচনী কেন্দ্রে। বারুইপুর পূর্ব এবং সোনারপুর উত্তরে করলেন সাংগঠনিক বৈঠক এবং আলোচনা করলেন আগামী দিনে সাংসদ হিসেবে পরিষেবা পৌঁছে দেবার রূপরেখা। বৃহস্পতিবারও বারুইপুর পশ্চিমে করলেন কর্মীসভা। 

আরও পড়ুন- Kangana Ranaut Slap Row: কঙ্গনাকে কষিয়ে চড়! 'মায়ের সম্মানের জন্য হাজারও চাকরি কুরবান' সাফ জবাব CISF অফিসারের...

প্রচারের সময়েই কথা দিয়েছিলেন যাদবপুরের মানুষের সঙ্গে থাকবেন। তাই জয়ের পরেই এলাকায় দেখা গেল যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের জয়ী প্রার্থী সায়নী ঘোষকে। নির্বাচনের ঠিক পরেরদিন থেকেই সাংসদকে এলাকায় দেখে অবাক হয়েছেন অনেকেই। তবে সায়নীর মতে তিনি সাধারণ মানুষের জন্য কাজ করতে চান। তাই একদিনও বিশ্রাম নেননি তিনি। শুরু করে দিয়েছেন কাজ। 

সায়নী জানান, মানুষ যাতে তাদের দাবিদাওয়া জানাতে পারে তার জন্য ১ মাসের মধ্যে হেল্পলাইন চালু করবেন সায়নী। পাশাপাশি সপ্তাহে একদিন দেখা করবেন সকলের সঙ্গে। এককথায় বলতে গেলে নির্বাচনে জয়লাভের পর মানুষের পাশে থাকারই আশ্বাস সায়নী ঘোষের। পাশাপাশি গড়িয়া বারুইপুর মেট্রোরেল প্রকল্পের উপরও জোর দিচ্ছেন সায়নী। 

আরও পড়ুন- Lok Sabha Election Results | Mausam Noor: মেলেনি প্রার্থীপদ, মালদায় হার নিয়ে এবার নেতৃত্বকে বিঁধলেন মৌসম...

আগেই 'দিদিকে বলো' নামক একটি হেল্পলাইন নম্বর চালু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ফোন করে অভাব অভিযোগ জানাতে পারেন সকলেই। এবার কিছুটা সেই ফর্ম্যাটেই যাদবপুর লোকসভা কেন্দ্রের ভোটারদের জন্য 'সরাসরি সায়নী' চালু করতে চলেছেন সায়নী ঘোষ। 

বৃহস্পতিবার বারুইপুর রবীন্দ্রভবনে এক সভায় সায়নী বলেন, 'একমাসের মধ্যে হেল্পলাইন নম্বর চালু হবে। যেখানে মানুষ সাংসদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবে। সমস্যা জানাতে পারবে। পাশাপাশি, পুরসভার যে সব ওয়ার্ডে মাইনাস হয়েছে সেখানে আমি নিজে কাজ করব।আমি মাঝে মাঝে আসব না। সব সময়ই আসব। একটা নির্বাচন শেষ। আরও একটা নির্বাচন আসছে। অনেকের অসুবিধা হবে, কিন্তু আমি ছাড়ব না। দলকে আগে দেখতে হবে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More