Home> কলকাতা
Advertisement

Mimi Chakrabory: হাজিরা শূন্য, সংসদের কমিটি থেকেও এবার ইস্তফা! রাজনীতির মঞ্চে ক্রমে ফিকে মিমি...

২০১৯ সালে তৃণমূলের টিকিটে প্রথমবার ভোটে দাঁড়িয়ে যাদবপুর থেকে সাংসদ  হন অভিনেত্রী। সংসদে শিল্পবিষয়ক স্ট্যান্ডিং কমিটি ও শক্তি মন্ত্রক এবং নবীন ও পুনর্নবীকরণযোগ্য বিদ্যুৎ মন্ত্রকের যৌথ কমিটির সদস্য ছিলেন তিনি।  

Mimi Chakrabory: হাজিরা শূন্য, সংসদের কমিটি থেকেও এবার ইস্তফা! রাজনীতির মঞ্চে ক্রমে ফিকে মিমি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেবের পথেই! সংসদের দুটি স্ট্যান্ডি কমিটি থেকে এবার ইস্তফা দিলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। লোকসভা দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Sandeshkhali Incident: রাজ্যের হাতে নেই অকাট্য যুক্তি, কলকাতা হাইকোর্টে খারিজ সন্দেশখালির ১৪৪ ধারা

অভিনয় জগৎ থেকে রাজনীতিতে। ২০১৯-র লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্রে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে প্রার্থী করে তৃণমূল। প্রথমবার ভোটে দাঁড়িয়েই সাংসদ নির্বাচিত হন তিনি।

সংসদের শিল্পবিষয়ক স্ট্যান্ডিং কমিটি ও শক্তি মন্ত্রক এবং নবীন ও পুনর্নবীকরণযোগ্য বিদ্যুৎ মন্ত্রকের যৌথ কমিটির সদস্য ছিলেন মিমি। কিন্তু দুটি কমিটি থেকে ইস্তফা দিয়েছেন তিনি। গতকাল, সোমবার  ছেড়েছেন  নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদও! কেন? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।  

এর আগে, হঠাৎ-ই ঘাটালে ৩ পদ থেকে ইস্তফা দেন দেব। এরপর সাংসদে হাজির হয়ে তিনি বলেন, 'যা জানানোর দিদিকে জানাবেন'। সঙ্গে ইনস্টাগ্রামে পোস্ট, 'আর কিছুক্ষণ'। শেষপর্যন্ত অভিষেক ও মমতা মধ্যস্থতা বরফ গলেছে। এমনকী, আরামবাগে মুখ্য়মন্ত্রীর সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে দেবকে। জানিয়েছেন,  'ঘাটাল থেকেই দাঁড়াচ্ছি'।

এদিকে গত ৫ বছরে সংসদের মিমির উপস্থিতির হার শূন্য। এমনকী, নিজের সংসদীয় এলাকা যাদবপুরে খুব সময় দেননি বলে খবর। যা নিয়ে সাংসদের বিরুদ্ধে ক্ষোভ ছিল তৃণমূলের অন্দরেই। 

আরও পড়ুন:  ED Raid: রেশন বন্টন দুর্নীতিতে ফের তল্লাশিতে ইডি, ৬ জায়গায় অভিযান

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More