Home> কলকাতা
Advertisement

Paresh Pal: ভোট পরবর্তী হিংসা, অভিজিৎ সরকার খুনের ঘটনায় CBI দফতরে হাজিরা Paresh Pal-র

গতবছর ২ মে কাঁকুরগাছিতে (Kankurgachi) খুন হন বিজেপি (BJP) কর্মী অভিজিৎ সরকার (Abhijit Sarkar)। ওই ঘটনা তদন্তে জড়িয়ে যায় পরেশ পালের (Paresh Pal) নাম। ওই খুনের ঘটনায় পরেশ পালের কী ভূমিকা ছিল তা খতিয়ে দেখতে চায় সিবিআই (CBI)।

Paresh Pal: ভোট পরবর্তী হিংসা, অভিজিৎ সরকার খুনের ঘটনায় CBI দফতরে হাজিরা Paresh Pal-র

নিজস্ব প্রতিবেদন: বেলেঘাটার (Beleghata) তৃণমূল (TMC) বিধায়ক পরেশ পালকে (Paresh Pal) বুধবার সিবিআই (CBI) দফতরে হাজিরার জন্য তলব করা হয়েছে। অভিজিৎ সরকার খুনের মামলার তদন্তে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তৃণমূল বিধায়ককে।

সকাল ১০.২০ নাগাদ সিবিআই দফতরে পৌঁছান বিধায়ক পরেশ পাল। তাঁর পৌঁছানোর আগে অভিজিৎ-এর দাদা বিশ্বজিৎ সরকার পৌঁছে যান সিজিও কমপ্লেক্সে (CGO Complex)। তিনি বলেন সিবিআই তাঁকে না ডাকলেও তিনি নিজে থেকেই সিবিআই দফতরে এসেছেন। তাঁর দাবি পরেশ পালের নির্দেশেই খুন হয়েছেন তাঁর ভাই এবং তাদেরকে মুখোমুখি বসিয়ে জেরা করার প্রয়োজন থাকলে তিনি প্রস্তুত।   

গতবছর ২ মে কাঁকুরগাছিতে খুন হন বিজেপি কর্মী অভিজিৎ সরকার। ওই ঘটনা তদন্তে জড়িয়ে যায় পরেশ পালের নাম। ওই খুনের ঘটনায় পরেশ পালের কী ভূমিকা ছিল তা খতিয়ে দেখতে চায় সিবিআই। অভিজিৎ সরকার খুনের মামলায় এর আগে একাধিক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিবিআই। পাশাপাশি ঘটনার সাক্ষী হিসেবে বেশ কয়েকজনকে নোটিস পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

আরও পড়ুন: SSC: শিয়ালদহ পৌঁছানোর আগেই ট্রেন থেকে উধাও মন্ত্রী এবং তাঁর কন্যা, ঘনাচ্ছে ধোঁয়াশা

অভিজিৎ সরকারের পরিবারের তরফে অভিযোগ করা হয় পরেশ পালের নির্দেশেই ওই খুনের ঘটনা ঘটেছে। অভিযোগ করেন অভিজিতের দাদা বিশ্বজিৎ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More