Home> কলকাতা
Advertisement

প্রয়াত গোসাবার TMC বিধায়ক Jayanta Naskar, কোভিড পরবর্তী জটিলতায় মৃত্যু

গোসাবা থেকে ৩ বার বিধায়ক হয়েছেন জয়ন্ত নস্কর (Jayanta Naskar) । 

প্রয়াত গোসাবার TMC বিধায়ক Jayanta Naskar, কোভিড পরবর্তী জটিলতায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: কোভিড পরবর্তী জটিলতার কারণে মৃত্যু হল তৃণমূল বিধায়কের। শনিবার রাত ৮.২০ মিনিট নাগাদ প্রয়াত হন গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর (Jayanta Naskar)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩। গোসাবা থেকে টানা ৩ বার বিধায়ক হয়েছেন তিনি। 


করোনা পরবর্তী জটিলতা থাকায় গত ২৩ মে জয়ন্ত নস্করকে (Jayanta Naskar) ভর্তি করা হয়েছিল মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। কোভিড নেগেটিভ ছিলেন। কিন্তু হাসপাতালে আসার পর রিপোর্ট পজিটিভ আসে। এক মাস ধরে চলছি চিকিৎসা। শরীর খানিক সুস্থ হওয়ায় পাঠানো হয় সাধারণ শয্য়ায়। শুক্রবার রাত থেকে শারীরিক অবস্থার অবনতি শুরু হয়। শনিবার রাতে মৃত্যু হয় তাঁর।

জয়ন্ত নস্করের রাজনৈতিক জীবন শুরু কংগ্রেসে। তৃণমূলের জন্মলগ্ন থেকে দল নেত্রীর সঙ্গে ছিলেন। অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক। তাঁর মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  (Mamata Banerjee)। টুইটারে তিনি লেখেন,''জয়ন্ত নস্করের প্রয়াণে শোকাহত। তাঁর পরিবার ও অনুগামীদের প্রতি সমবেদনা জানাই। ৩ বারের বিধায়ক উনি। জনসাধারণের সেবায় জীবনকে উৎসর্গ করেছেন। অনেক কঠিন লড়াইয়ে আমাদের সঙ্গে ছিলেন। তিনি স্মরণীয় হয়ে থাকবেন।''     

গোসাবা বিধানসভা কেন্দ্রের টানা ৩ বারের তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর (Jayanta Naskar)। ২০১১ সালে আরএসপি-র ওই আসনে প্রথম জয়লাভ করেন জয়ন্ত নস্কর। একুশের ভোটেও সেই ধারা অব্যাহত ছিল।    

আরও পড়ুন- কলকাতায় মিলছে রাশিয়ার Sputnik V, জেনে নিন কোথায়, কোন নম্বরে যোগাযোগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

Read More