Home> কলকাতা
Advertisement

Madan Mitra: হাজরার পাল্টা সভা তৃণমূলের; 'আমাদের চমকাবেন না', হুঁশিয়ারি মদনের

 'লালন শেখের মৃত্যুর দায়িত্ব কেন সিবিআই নেবে না'?, প্রশ্ন কামারহাটির তৃণমূল বিধায়কের। সোমবার হাজরায় সভা করেছিলেন  শুভেন্দু অধিকারী।

Madan Mitra: হাজরার পাল্টা সভা তৃণমূলের; 'আমাদের চমকাবেন না', হুঁশিয়ারি মদনের

প্রবীর চক্রবর্তী: 'লালন শেখের মৃত্যুর দায়িত্ব কেন নেবে না সিবিআই'? হাজরায় তৃণমূলের সভামঞ্চ থেকে প্রশ্ন তুললেন মদন মিত্র। সঙ্গে হুঁশিয়ারি, 'আমাদের চমকাবেন না। আমার যেখানে যাব, চমকাইতলা তৈরি হবে'।

মুখ্যমন্ত্রীর পাড়ায় সভা শুভেন্দুর! হাজরায় এবার পাল্টা সভা করল তৃণমূলও। সভায় হাজির থাকলেন রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও অরূপ বিশ্বাস। সঙ্গে দলের মুখপাত্র কুণাল ঘোষ, কামারহাটির বিধায়ক মদন মিত্র, রাসবিহারীর বিধায়ক দেবাশীষ কুমার, দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি-সহ আরও অনেকেই।

fallbacks

৩ দিনের সফরে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখন মেঘালয়ে। তাঁর সফরসঙ্গী হয়েছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। এদিন হাজরায় মদন মিত্র বলেন, 'তৃণমূল যদি বগটুই করে থাকে, তাহলে লালন শেখের মৃত্যুর দায়িত্ব কেন সিবিআই নেবে না? কার হেফাজতে ছিল? সিবিআই কেন পুলিসি হেফাজতে রাখল না? অস্থায়ী ক্য়াম্পের মেরে চলে যাবে বলে'? তাঁর দাবি, 'সিবিআইয়ের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হবে'।

আরও পড়ুন: Mamata Banerjee | Lalon Seikh: 'সিবিআই হেফাজতে কীভাবে মৃত্যু লালন শেখের'? সরব মুখ্যমন্ত্রী

এদিকে ডিসেম্বরে ধামাকার নির্ঘণ্ট ঘোষণা করেও পিছু হটেছেন শুভেন্দু অধিকারী! গতকাল, সোমবার হাজরাতেই সভা করেছিলেন তিনি। কিন্তু গলায় ছিল ভিন্ন সুর! শুভেন্দু বলেন,  'তৃণমূল ভেঙে সরকার গড়তে চাই না। ডিসেম্বরের ধামাকায় সরকার ফেলব না'। সেদিনই আবার রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পের শৌচাগারে পাওয়া যায় বগটুইকাণ্ডে মূল অভিযুক্ত ঝুলন্ত দেহ, তাও আবার বিবস্ত্র অবস্থায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More