Home> কলকাতা
Advertisement

Smriti Irani Video: দীপিকার গেরুয়া বিকিনিতে তোলপাড় বিজেপির, স্মৃতির ভিডিয়ো পোস্ট করে পাল্টা তৃণমূলের

 নীরব থাকেননি ঋজু দত্ত। পাল্টা তিনি মনে করিয়ে দিয়েছেন কীভাবে বিলকিস বানোর ধর্ষণকারীদের সংস্কারি ব্রাহ্মণ বলে মুক্তি দিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তিনি বিজেপিকে মনে করিয়ে দিয়েছেন, গেরুয়া কারও পৈত্রিক সম্পত্তি নয়

Smriti Irani Video:  দীপিকার গেরুয়া বিকিনিতে তোলপাড় বিজেপির, স্মৃতির ভিডিয়ো পোস্ট করে পাল্টা তৃণমূলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খানের 'পাঠান' ছবিতে দীপিকার পাড়ুকোনের গেরুয়া বিকিনিতে প্রবল আপত্তি মধ্যপ্রদেশের বিজেপি নেতা ও মন্ত্রী নরোত্তম মিশ্রর। এমনকি শিবরাজ সিংয়ের রাজ্যে দীপিকার ওই 'হট' ছবির মুক্তিও আটকে যেতে পারে বলে হুমকি গিয়েছেন তিনি। কারণ দীপিকার ওই খোলামেলা গেরুয়া পোশাকে আহত করেছে ভারতীয় সংস্কৃতিকে। ওই বিতর্কে ঢুকে পড়ল তৃণমূল কংগ্রেস। দলের নেতা ঋজু দত্ত বিজেপি নেত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির পুরনো একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে স্মৃতিকে দেখা যাচ্ছে গেরুয়া রঙের স্যুইম শ্যুটে।

আরও পড়ুন-কাঁচি নিয়ে তাড়া করেও ক্ষান্ত হননি, দোতলা থেকে ক্লাস ফাইভের পড়ুয়াকে ফেলে দিলেন শিক্ষিকা!

গতকাল উদ্বোধন হয়েছে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের। সেই অনুষ্ঠানে ছিলেন অমিতভ বচ্চন, অরিজিত্ সিং, শাহরুখ খানরা। সেখানে মমতা বন্দ্যোপাধ্য়ায় অরিজিত্ সিংকে তাঁর পছন্দমতো একটি গান গাইতে বলেন। অরিজিত্ সিং গেয়ে ওঠেন, রং দে তুহ মোরে গেরুয়া। এনিয়ে বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্য ট্যুইট করেছেন, অমিতাভ থেকে অরিজিত্ সিং-সবাই মমতাকে বুঝিয়ে দিচ্ছেন, ভবিষ্যতে বাংলার রং গেরুয়া। এরপরই ঋজু দত্ত স্মৃতি ইরানির একটি ভিডিয়ো পোস্ট করেন। এটি ১৯৯৮ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার। এনিয়ে শুরু হয়েছে বিজেপি-তৃণমূল তরজা।

স্মৃতির ওই ভিডিয়ো পোস্ট করায় তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছেন লকেট চট্টোপাধ্যায়। একটি ট্যুইট করে তিনি লিখেছেন, এরকম একজনকে তৃণমূলের মুখপাত্র করার জন্য় মমতা বন্দ্যোপাধ্যায়ের লজ্জা হওয়া উচিত। মহিলাদের সম্পর্কে ওই কোনও শ্রদ্ধা নেই। এই রকম মানুষদের জন্যেই সমাজে মহিলাদের বিরুদ্ধে অপরাধ বাড়ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More