Home> কলকাতা
Advertisement

মন খারাপ অনুব্রত-র! ঢিল ছোড়া দূরত্বে থেকেও উপস্থিত থাকছেন না কেষ্ট

চলতি মাসেই উচ্চ রক্তচাপজনিত  সমস্যা নিয়ে ভর্তি হন এসএসকেএম-এ। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, উডবার্নের ভর্তি রয়েছেন। উচ্চ রক্তচাপ ছাড়াও সুগার, কার্বোঙ্কল রোগেও ভুগছেন

মন খারাপ অনুব্রত-র! ঢিল ছোড়া দূরত্বে থেকেও উপস্থিত থাকছেন না কেষ্ট

নিজস্ব প্রতিবেদন: ২১ শে জুলাই মঞ্চের ঢিল ছোড়া দূরত্বে  হাসপাতালে শুয়ে রয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ইচ্ছা থাকলেও বেড থেকে নামতে পারছেন না। ডাক্তারের কড়া নিষেধ! শুয়ে থাকাই এখন তাঁর মোক্ষম ওষুধ। তিনি ফোনে বলেন, “ভীষণ মন খারাপ। ডাক্তার বলেছেন পুরো রেস্ট।”

চলতি মাসেই উচ্চ রক্তচাপজনিত  সমস্যা নিয়ে ভর্তি হন এসএসকেএম-এ। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, উডবার্নের ভর্তি রয়েছেন। উচ্চ রক্তচাপ ছাড়াও সুগার, কার্বোঙ্কল রোগেও ভুগছেন। সব মিলিয়ে তিনি গুরুতর অসুস্থ বলেই জানা যাচ্ছে। উল্লেখ্য, লোকসভা নির্বাচনে জোর ধাক্কা খেয়ে তৃণমূল। উত্তর থেকে দক্ষিণ তৃণমূলের ভোটব্যাঙ্ক ভাগ বসিয়েছে বিজেপি। বাদ যায়নি কেষ্টর গড়েও। দাপুটে নেতার ‘নকুলদানা’, ‘চড়াম চড়াম’ কিংবা ‘গুড়-বাতাসা’ তত্ত্ব-ও সে ভাবে কাজে আসেনি।

আরও পড়ুন- চিড়িয়াখানা খুলবে দুপুর আড়াইটেয়, ঘোষণা হচ্ছে তৃণমূলের মিছিলে

নির্বাচন পরবর্তী দলীয় বৈঠকে সে জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের রোষের মুখেও পড়তে হয়েছে অনুব্রতকে। ভোটের আগে কেষ্টকে ‘বাঘের বাচ্চার মতো লড়ার’ কথা বলেছিলেন নেত্রী। আর ভোট শেষ হতেই ‘কেন এত জায়গায় হার হলো’ সে নিয়ে জবাবদিহিও করতে হয়েছে তাঁকে। সব নিয়ে অনুব্রত আর অনুব্রতে নেই। তবে, আজ ২১-শে জুলায়ের মঞ্চে সশরীরে অনুব্রতকে না দেখা গেলেও, তাঁর ছবি বিক্রি হতে দেখা গিয়েছে ধর্মতলা চত্বরে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির সঙ্গে কেষ্টর ছবিও বিকোচ্ছে পুরোদমে। আবার টি-বোর্ডের কাছে তৃণমূলের ক্যাম্পে নাকি বিলোনো হচ্ছে গুড়-বাতাসা। সব নিয়ে বলাই যায়, এ দিনের শহিদ দিবসে অনুব্রতকে 'বড্ড মিস' করতে পারেন তাঁর অনুগামীরা। 

Read More