Home> কলকাতা
Advertisement

নতুন - পুরনো তৃণমূলের দ্বন্দে ধুন্ধুমার উল্টোডাঙায়, ১ ঘণ্টা চলল অবরোধ

এলাকায় ক্রমশ উত্তেজনা বাড়তে থাকে। হাবাকে গ্রেফতারির দাবিতে শুরু হয় উল্টোডাঙা মেইন রোড অবরোধ। এরই মধ্যে একদল স্থানীয় হাবা ও হাবার অনুগামীদের বাড়ি ভাঙচুর করে। ভাঙচুর হয় হাবার অনুষ্ঠানবাড়িতেও।

নতুন - পুরনো তৃণমূলের দ্বন্দে ধুন্ধুমার উল্টোডাঙায়, ১ ঘণ্টা চলল অবরোধ

নিজস্ব প্রতিবেদন: ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে ধুন্ধুমার উল্টোডাঙার মুচিবাজারে। পুলিসের বিরুদ্ধে বিক্ষোভে রণক্ষেত্রে পরিণত হল গোটা এলাকা। ভাঙচুর স্থানীয় দুষ্কৃতীর দোকান ও অনুষ্ঠান বাড়িতে। প্রায় ১ ঘণ্টা ধরে অবরুদ্ধ উল্টোডাঙা মেইন রোড। পরে উল্টোডাঙা থানা থেকে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন মন্ত্রী সাধন পান্ডে। 

ঘটনার সূত্রপাশ শুক্রবার গভীর রাতে। মুচিবাজারে একটি মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন স্থানীয় যুবকরা। স্থানীয় দুষ্কৃতী হাবা ও তার ২ সঙ্গী তখন তাদের খেলা বন্ধ করতে বলে। সেই নিয়ে ২ পক্ষের বচসা শুরু হয়। মারধর করা হয় স্থানীয়দের। রাতেই উল্টোডাঙা থানায় অভিযোগ জানান স্থানীয়রা। সকালে হাবার ২ সহযোগীকে গ্রেফতার করে পুলিস। যদিও হাবা গ্রেফতার হয়নি। 

এর জেরে এলাকায় ক্রমশ উত্তেজনা বাড়তে থাকে। হাবাকে গ্রেফতারির দাবিতে শুরু হয় উল্টোডাঙা মেইন রোড অবরোধ। এরই মধ্যে একদল স্থানীয় হাবা ও হাবার অনুগামীদের বাড়ি ভাঙচুর করে। ভাঙচুর হয় হাবার অনুষ্ঠানবাড়িতেও। 

রথযাত্রা মামলায় রাজ্যকে রুখতে সুপ্রিম কোর্টে বোড়ে এগিয়ে রাখল বিজেপি

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছন মন্ত্রী সাধন পান্ডে। তাঁকে ঘিরেও চলে বিক্ষোভ। যদিও মন্ত্রীর দাবি, বিক্ষোভ হয়নি। স্থানীয়রা অভিযোগ জানাচ্ছিলেন। তাঁর দাবি, পুরনো ও নতুন তৃণমূলের দ্বন্দেই এই ঘটনা। এলাকাবাসীকে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন স্থানীয় কাউন্সিলর অনিন্দ্য রাউত।   

Read More