Home> কলকাতা
Advertisement

TMC: হাতিয়ার কেন্দ্রের তথ্যই! নারী সুরক্ষার প্রশ্নে বিজেপিকে নিশানা তৃণমূলের...

 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুধু মুখেই নারীর ক্ষমতায়নের কথা বলেন, আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সেটাকে বাস্তবায়িত করার লক্ষ্যে কাজ করেন'।  

TMC: হাতিয়ার কেন্দ্রের তথ্যই! নারী সুরক্ষার প্রশ্নে বিজেপিকে নিশানা তৃণমূলের...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'সম্পূর্ণ বিপরীত'! নারী সুরক্ষার প্রশ্নে এবার কেন্দ্রীয় সরকারের তথ্যকেই হাতিয়ার করে বিজেপিকে নিশানা করল তৃণমূল। দলের তরফে ট্যুইট করা হল, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুধু মুখেই নারীর ক্ষমতায়নের কথা বলেন, আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সেটাকে বাস্তবায়িত করার লক্ষ্যে কাজ করেন'।  

আরও পড়ুন: Mamata Banerjee: ভাঙড় থানাকে এবার কলকাতা পুলিসের আওতায় আনার প্রস্তাব মুখ্যমন্ত্রীর...

মালদহের পর এবার শিলিগুড়ি। ফের আদিবাসী মহিলাকে নগ্ন করে বেধড়ক মারধর! মণিপুরকাণ্ডে যখন উত্তাল সংসদ, তখন এ রাজ্যে নারী নির্যাতনের অভিযোগে সুর চড়িয়েছে বিজেপি। এদিন মুখ্য়মন্ত্রীর বিবৃতির দাবিতে অধিবেশন থেকে ওয়াকআউট করেন বিরোধী দলের বিধায়করা। বিধানসভার বাইরে ও ভিতরে তুমুল বিক্ষোভ দেখান অগ্নিমিত্রা পল, শ্রীরূপা চৌধুরীরা।

চুপ করে থাকল না তৃণমূলও। ট্যুইটে উল্লেখ, '২০২৩ সালে মহিলাদের বিরুদ্ধে অপরাধের যে ১৬,৩৭০টি অভিযোগ জমা পড়েছে জাতীয় মহিলা কমিশনে জমা পড়েছে, তার মধ্যে ৯,০৪৫টি অভিযোগ এসেছে বিজেপিশাসিত উত্তরপ্রদেশ থেকে। বাংলা থেকে অভিযোগের সংখ্যা মাত্র ৩৪২'।

 

এদিকে  ৮ দিন ধরে যমে-মানুষে টানাটানির পর, এদিন মৃত্যু হল কোচবিহারের নির্যাতিতার কিশোরীর। ঘটনায় এখনও পর্যন্ত মূল অভিযুক্ত-সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: Suvendu Adhikari: দিল্লিতে শাহের সঙ্গে বৈঠক; 'পশ্চিমবঙ্গের মানুষ পরিত্রাণ পাবেন', বললেন শুভেন্দু

নির্যাতিতা ওই কিশোরী বয়স মাত্র ১৪ বছর। রোজকার মতোই গত ১৮ জুলাই-ও স্কুলে গিয়েছিল সে, কিন্তু আর বাড়ি ফেরেনি। এরপর ২০ জুলাই কোচবিহারের পুণ্ডিবাড়ি থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকেরা। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ওই কিশোরীকে হাসপাতালে ভর্তি করেছিল পুলিস। যৌন নিগ্রহের অভিযোগ ওঠেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More