Home> কলকাতা
Advertisement

আজ শহরে টিএমসিপি, সিপির পৃথক অনুষ্ঠান, সঙ্গে ট্যাক্সি চালকদের আইন অমান্য, তিন কর্মসূচির জেরে যানজটের আশঙ্কা মহানগরে

একই দিনে প্রতিষ্ঠান দিবসের অনুষ্ঠান দুই ছাত্র সংগঠনের। তার সঙ্গে ট্যাক্সি চালকদের আইন অমান্য। তিন রাজনৈতিক কর্মসূচির জেরে ফের যানজটের আশঙ্কা মহানগরে।

আজ শহরে টিএমসিপি, সিপির পৃথক অনুষ্ঠান, সঙ্গে ট্যাক্সি চালকদের আইন অমান্য, তিন কর্মসূচির জেরে যানজটের আশঙ্কা মহানগরে

কলকাতা: একই দিনে প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান দুই ছাত্র সংগঠনের। তার সঙ্গে ট্যাক্সি চালকদের আইন অমান্য। তিন রাজনৈতিক কর্মসূচির জেরে ফের যানজটের আশঙ্কা মহানগরে।

মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে থাকবেন খোদ মুখ্যমন্ত্রী। অনুষ্ঠান স্থলে একটি মিছিল আসবে হাওড়া থেকে স্ট্র্যান্ড রোড ও বাবুঘাট হয়ে। উত্তর কলকাতার মিছিলটি আসবে শিয়ালদহ ও সেন্ট্রাল অ্যাভিনিউয়ের রুটে। দক্ষিণ কলকাতার মিছিল আসবে শ্যামাপ্রসাদ মুখার্জি রোড ও আশুতোষ মুখার্জি রোড হয়ে।

কংগ্রেসের ছাত্র সংগঠন ছাত্র পরিষদ তার প্রতিষ্ঠা দিবস পালন করবে মহাজাতি সদনে। তার জন্য উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা ও হাওড়া স্টেশন থেকে আলাদা আলাদা  মিছিল পৌছবে অনুষ্ঠানস্থলে। এদিকে, RN মুখার্জি রোডের পরিবহণ ভবন চত্বরে আইন অমান্য কর্মসূচি পালন করবেন ট্যাক্সি চালকরা। সুবোধ মল্লিক স্ক্যোয়ারে ট্যাক্সিগুলি পার্ক করে গণেশ চন্দ্র অ্যাভিনিউ দিয়ে মিছিল করে তাঁরা পৌছবেন পরিবহণ ভবনের কাছে

Read More