Home> কলকাতা
Advertisement

রাতে বেলুড় মঠেই থাকবেন প্রধানমন্ত্রী, আগামিকাল বসবেন ধ্যানে

রাজভবনে নয়, রাতে বেলুড় মঠেই থাকার ইচ্ছে প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই বেলুড় মঠে নৈশাহারের তোড়জোড় শুরু হয়েছে। শুধু তাই নয়, আগামিকাল সকালে বেলুড় মঠে ধ্যানে বসবেন তিনি। 

রাতে বেলুড় মঠেই থাকবেন প্রধানমন্ত্রী, আগামিকাল বসবেন ধ্যানে

নিজস্ব প্রতিবেদন: রাজভবনে নয়, রাতে বেলুড় মঠেই থাকার ইচ্ছে প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই তাঁর জন্য বেলুড় মঠে নৈশাহারের তোড়জোড় শুরু হয়েছে। শুধু তাই নয়, আগামিকাল স্বামী বিবেকানন্দের জন্মদিন, এদিন সকালে বেলুড় মঠে ধ্যানে বসবেন তিনি। সূত্রের খবর, আজ রাত সাড়ে আটটা নাগাদ মঠে পৌঁছবেন নমো। সেখানে ঘণ্টাখানেক থেকে জলপথে ফিরে এসে তাঁর রাজভবনে থাকার কথা ছিল। কিন্তু, প্রধানমন্ত্রীর ইচ্ছেতেই সেই পরিকল্পনা বদল করা হয়েছে। মঠেই তাঁর জন্য নৈশাহারের ব্যবস্থা করা হচ্ছে। আগামিকাল স্বামী বিবেকানন্দের জন্মদিন। রাত্রিবাসের পর কাল সকালে প্রধানমন্ত্রী বেলুড় মঠে ধ্যান করবেন। তারপর তিনি নেতাজি ইন্ডোরে, কলকাতা বন্দরের অনুষ্ঠানে আসবেন।

সূত্রের খবর অনুযায়ী, আজ জেটিঘাট পেরিয়ে বেলুড় মঠে প্রেসিডেন্ট মহারাজের ঘরে যাবেন প্রধানমন্ত্রী। এই পথ দিয়ে সাধারণের যাতায়াতের অনুমতি নেই। স্বামী বিবেকানন্দর মন্দিরেও যাবেন নরেন্দ্র মোদী। উল্লেখ্য, আর কিছুক্ষণের মধ্যেই দমদমে পৌঁছবেন নরেন্দ্র মোদী। এরপর রয়েছে একাধিক কর্মসূচি, এরই মাঝে মোদী-মমতা বৈঠকেরও সম্ভাবনা রয়েছে। বিক্ষোভের আশঙ্কায় নিশ্ছিদ্র করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। পুলিসি প্রহরা শহরজুড়ে। 

আরও পড়ুন: বিক্ষোভের আঁচ সত্ত্বেও 'শান্ত' মোদী, বেলুড় মঠ নিয়ে টুইট নমো-র

Read More