Home> কলকাতা
Advertisement

আবেশের মৃত্যু ঘিরে আরও জটিল হল রহস্য!

আবেশের মৃত্যু নিয়ে আরও জটিল হল রহস্য। এবার রহস্য মদের বোতলের ভাঙা টুকরোকে ঘিরে! আবেশের বাম বগলের নীচে অ্যাক্সিলারি আর্টারি ভেদ করে গভীরভাবে ঢুকে যায় ওই টুকরো।

আবেশের মৃত্যু ঘিরে আরও জটিল হল রহস্য!

ওয়েব ডেস্ক : আবেশের মৃত্যু নিয়ে আরও জটিল হল রহস্য। এবার রহস্য মদের বোতলের ভাঙা টুকরোকে ঘিরে! আবেশের বাম বগলের নীচে অ্যাক্সিলারি আর্টারি ভেদ করে গভীরভাবে ঢুকে যায় ওই টুকরো।

কিন্তু, হাসপাতালে নিয়ে যাওয়ার পর কাচের ওই টুকরো আবেশের শরীরে পাওয়া যায়নি। বরং রক্তমাখা অবস্থায় তা পাওয়া যায় ঘটনাস্থলেই। যার অর্থ, আবেশের শরীর থেকে ওই কাচের টুকরো কেউ বের করেছিল। যাতে রক্তক্ষরণ আরও বেড়ে গিয়ে তার মৃত্যু হয় বলে ধারণা চিকিত্‍সকদের একাংশের।

প্রশ্ন উঠছে, আবেশের শরীর থেকে ওই কাচের টুকরো কে বের করল? যে করেছে সে কি পরিণতির কথা ভেবে করেছে, নাকি না বুঝেই করেছে? এরকমই একাধিক মিসিং লিঙ্কের হদিশ পেতে আবারও জিজ্ঞাসাবাদ করা হল আবেশের চার বন্ধুকে। এই চারজনই সেদিন আবেশকে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়। চারজনের বয়ানে বেশকিছু অসঙ্গতি মিলেছে।

পাশাপাশি, আজ ফের লালবাজারে ডেকে পাঠানো হয় লেখক অমিত চৌধুরীকে। সানিপার্কের নিরাপত্তা রক্ষী, গাড়ির চালকদেরও জেরা করছে পুলিস।

Read More