Home> কলকাতা
Advertisement

চলছে আরও একটা ট্যাক্সি ধর্মঘট, ভোগান্তিতে জেরবার আম জনতা

আরও একটি ট্যাক্সি ধর্মঘট। আবারও সাধারণ মানুষের ভোগান্তি। ধর্মঘটের জেরে দুর্ভোগের শিকার হচ্ছেন ট্যাক্সিযাত্রীরা। সরকারি ট্যাক্সি স্ট্যান্ড, পুলিসি জুলুম বন্ধ সহ একাধিক দাবিতে রাজ্যজুড়ে এই ধর্মঘটের ডাক দিয়েছে এআইটিইউসি অনুমোদিত কলকাতা ট্যাক্সি অপারেটর্স ইউনিয়ন।

চলছে আরও একটা ট্যাক্সি ধর্মঘট, ভোগান্তিতে জেরবার আম জনতা

ওয়েব ডেস্ক: আরও একটি ট্যাক্সি ধর্মঘট। আবারও সাধারণ মানুষের ভোগান্তি। ধর্মঘটের জেরে দুর্ভোগের শিকার হচ্ছেন ট্যাক্সিযাত্রীরা। সরকারি ট্যাক্সি স্ট্যান্ড, পুলিসি জুলুম বন্ধ সহ একাধিক দাবিতে রাজ্যজুড়ে এই ধর্মঘটের ডাক দিয়েছে এআইটিইউসি অনুমোদিত কলকাতা ট্যাক্সি অপারেটর্স ইউনিয়ন।

তবে ধর্মঘটের বিরোধিতা করছে ট্যাক্সি মালিকদের সংগঠন বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন, শাসকদলের প্রোগ্রেসিভ ট্যাক্সি মেনস ইউনিয়ন সহ আরও কয়েকটি সংগঠন। পুজোর আগেও একই ইস্যুতে লাগাতার ট্যাক্সি ধর্মঘট হয়েছিল।

ধর্মঘটের ডাক সত্ত্বেও পথে নামবে যথেষ্ট সংখ্যক ট্যাক্সি। গতকাল পরিবহণ ভবনে একথা জানিয়েছেন পরিবহণ সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়ে ছিলেন, ট্যাক্সি সংগঠনের নেতাদের সঙ্গে কথা হয়েছে তাঁর। বেশির ভাগ দাবিই সরকার মেনে নেওয়ায় সন্তুষ্ট  ট্যাক্সিচালকেরা। তাই কাল ট্যাক্সি পথে নামাতে আর্জি জানানো হয়েছে তাঁদের কাছে।

Read More